‘অন্তরাত্মা’র জন্য পাবনায় শাকিব

রবিবার, মার্চ ৭, ২০২১

বিনোদন ডেস্ক : করোনার প্রকোপ কাটিয়ে ফের নতুন উদ্যমে ক্যামেরার সামনে দাঁড়ালেন সুপারস্টার শাকিব খান। তার নতুন ছবি ‘অন্তরাত্মা’ র শুটিং নিয়ে এখন বেশ ব্যস্ত আছেন তিনি। আছে ঈদে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।

শনিবার (৬ মার্চ) পাবনার রত্নদ্বীপ রিসোর্টে শুরু হয়েছে ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং। এই সিনেমায় নায়কের ভূমিকায় দেখা যাবে দেশের এই সুপারস্টারকে। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে ভিন্ন এক শাকিব খানকে দেখছেন দর্শক।

এর আগে গত শুক্রবার রাতে সিনেমাটির জমকালো মহরত অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রযোজক ও কাহিনিকার সোহানী হোসেন, পরিচালক ওয়াজেদ আলী সুমন, সিনেমাটির আরেক অভিনেতা শাহেদ শরীফ খান, চিত্রনাট্যকার ফেরারী ফরহাদসহ অনেকে।

সিনেমা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘অন্তরাত্মা’র গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি। বলতে পারেন নিজেকে এই সিনেমায় পর্দায় দেখার জন্য এক্সাইটেড ফিল করছি। শুধু বাংলাদেশ নয়, বিশ্বের অন্যান্য দেশে বসবাসরত বাঙালিরাও এই সিনেমা দেখে মুগ্ধ হবেন!

তিনি আরো বলেন, ছবিটির গল্পের পাশাপাশি পরিচালক ভালো, সহশিল্পীরা ভালো, টেকনিক্যাল হ্যান্ডস যারা আছেন, তারাও বেশ আধুনিক। টানা ২২ দিনের মতো শুটিং করলেই আমার অংশের কাজ শেষ হয়ে যাবে। খুব গোছানো পরিবেশে কাজ হচ্ছে।

উল্লেখ্য আগামী ৮ মার্চ নায়িকা দর্শনা শুটিংয়ে অংশ নেবেন। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘অন্তরাত্মা’ পরিচালনা করছেন সোহানী হোসেন।