গালাগালে ‘অতিষ্ঠ’ হয়ে সাবেক চেয়ারম্যানকে খুন করে গৃহকর্মী

বুধবার, মার্চ ৩, ২০২১

সাতকানিয়া (চট্টগ্রাম) : গালাগালি করার কারণে ‘অতিষ্ঠ’ হয়েই সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গৃহকর্তা আব্দুল হককে (৯০) খোন্তা দিয়ে খুন করেছেন তারই গৃহকর্মী জমির উদ্দিন। শুধু তাই নয়, নিজে খুন করে নিজেই নিজের চোখ-মুখ বেঁধে সাজিয়েছিলেন সুনিপুণ নাটক।— জিজ্ঞাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়ার পর এমন সব চাঞ্চল্যকর তথ্য দিয়েছে সে।

মঙ্গলবার (২ মার্চ) বিকেল সাড়ে পাঁচটা থেকে রাত ৯টা পর্যন্ত তাকে নিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র ও আলামত উদ্ধারে অভিযান চালায় পুলিশ।

এসময় তার স্বীকারোক্তিতে বাড়ির পেছনে পুকুরে ডুবিয়ে রাখা হত্যাকাণ্ডে ব্যবহৃত খোন্তাটি উদ্ধার করা হয় তিন ঘন্টা পানি সেচে। সাথে নিহতের মোবাইল ও ঘটনার সাথে জড়িত জমিরের মোবাইল ফোনটিও উদ্ধার করে পুলিশ।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানান, আগামীকাল (বৃহস্পতিবার) এ বিষয়ে বিস্তারিত তথ্য সংবাদ সম্মেলন করে জানানো হবে।

প্রসঙ্গত, গত রোববার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত তিনটার দিকে নিজ বাড়িতে কুপিয়ে হত্যা করা হয় সাতকানিয়ার কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান আবদুল হককে। পুলিশ জিজ্ঞাবাদের জন্য হেফাজতে নিয়েছিল ওই বাড়ির কেয়ার টেকার জমির উদ্দিনকে।