ছাত্রদলের তিন নেতাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে: রিজভী

সোমবার, মার্চ ১, ২০২১

ঢাকা : ছাত্রদলের তিনজন নেতাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন।

ওই তিনজন হলেন- ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য আনিসুর রহমান খন্দকার অনিক, স্যার এ এফ রহমান হল ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু হায়াত মোহাম্মদ জুলফিকার জেসান এবং সার্জেন্ট জহুরুল হক হলের ছাত্রদল নেতা আতিক মোর্শেদ।

রুহুল কবির রিজভী বলেন, লেখক মুশতাক আহমেদের কারাবন্দি অবস্থায় মৃত্যুর প্রতিবাদে রোববার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ ডেকেছিল ছাত্রদল। কিন্তু সেখানে ছাত্রদলকে সমাবেশ করতে দেয়নি ক্ষমতাসীন অবৈধ আওয়ামী লীগ মাফিয়া সরকারের পেটোয়া পুলিশ বাহিনী।

তিনি বলেন, তারই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যা সাতটা থেকে সাড়ে সাতটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ওই তিন ছাত্রদল নেতাকে তুলে নেয়া হয়েছে। অথচ পুলিশ তাদের তুলে নেয়ার বিষয়টি অস্বীকার করছে।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, আসলে বর্তমান সরকার যে দেশে মাফিয়াতন্ত্র কায়েম করেছে ছাত্রদলের নিরপরাধ নেতাদেরকে তুলে নেয়া তারই প্রমাণ। অবিলম্বে ওই তিন ছাত্রদল নেতাকে সন্ধান কিংবা জনসম্মুখে হাজির করার আহ্বান জানান রিজভী।