‘সেভাবে ডেটে যাইনি, বাড়িতেই ডেকে আনতাম’

রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউড তারকাদের আলোচনায় থাকার কত চেষ্টা! যেকোনও ভাবে মিডিয়ার নজরে থাকালেই হলো। তাই ইনস্টাগ্রামের নিত্যনতুন ট্রেন্ডে মেতে উঠছেন তারা।

বলা যেতে পারে, নেটিজেনদের এভাবে মাতিয়েও রাখেন তারা। কারণ এসব ট্রেন্ডে যে সকল প্রশ্ন করা হয়, তার উত্তর দেওয়া বাধ্যতামূলক। আর সেই উত্তরগুলোই যেন, আরও জানার আগ্রহ বাড়িয়ে দেয় সকলের।

সম্প্রতি নেটফ্লিক্স ইন্ডিয়ার ‘ডু ইউ রিমেম্বার’ গেম চ্যালেঞ্জ নিয়েছেন পরিণীতি চোপড়া। ফ্যানদের প্রশ্নের উত্তর দিতে দিতে বলেছেন জীবনের নানা অজানা কাহিনি।

পরিণীতিকে জিজ্ঞাসা করা হয়েছিল, প্রথম চুমু কত বছর বয়সে খেয়েছিলেন। নায়িকা জানান, ১৮ বছর বয়সে। আবার প্রথম ডেট কার সঙ্গে?

এর উত্তরে পরিণীতি বলেন, তিনি সেভাবে ডেটে কোনওদিন যাননি। বরং বাড়িতে ডেকে আনতেন। টিভি দেখতেন একসঙ্গে। বাইরে থেকে খাবার অর্ডার করে বাড়িতে বসেই সময় পার করতেন।

এরপরেই নায়িকাকে একজন জিজ্ঞেস করেন, তার প্রথম ‘ক্রাশ’ কে ছিলেন? এ প্রশ্নের জবাবে পরিণীতি বলেন, সাইফ আলি খান। এই উত্তরের পরই চতুর্দিকে শোরগোল পরে যায়।

এর মধ্যেই কেউ কেউ মন্তব্য করে বসেছেন, আগামীদিনে একসঙ্গে বড়পর্দায় সইফ-পরিণীতিকে দেখতে চান তারা।

প্রসঙ্গত, নেটফ্লিক্সে সদ্য মুক্তি পেয়েছে পরিণীতি অভিনীত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। বহুদিন পর অভিনয়ের জন্য প্রশংসা কুড়িয়েছেন তিনি।