সকল অর্জনের সাথে জড়িত আওয়ামী লীগ: তথ্যমন্ত্রী

রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১

নওগাঁ: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশের যত অর্জন সবকিছু সাথে জড়িয়ে আছে বাংলাদেশ আওয়ামী লীগের নাম।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁর আত্রাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ শুধুমাত্র স্বাধীনতা নেতৃত্বদানকারী সংগঠন নয়। বাংলাদেশের আওয়ামী লীগের নেতৃত্বে এদেশের সকল অর্জন হয়েছে। বাংলাদেশ স্বাধীনতার পর আমরা কয়েকদিন পর আমরা স্বাধীনতার ৫০ বছর উদযাপন করতে যাচ্ছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করছি।

তিনি আরও বলেন, এরই মধ্যে গত পরশুদিন রাতে এই স্বাধীনতার ৫০ বছর পূর্তির পূর্বক্ষণে আরেকটি অর্জন শেখ হাসিনার নেতৃত্বে হয়েছে। সেটি হল বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে। এখন আর বাংলাদেশ দরিদ্র দেশ নয় বলে জানান তিনি।

সম্মেলনে আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্র নাথ দত্ত দুলালের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রিয় আওয়ামী লীগের জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, রাণীনগর-আত্রাই আসনের সাংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল, নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, সাবেক এমপি আব্দুল মালেক সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। সভাশেষে নৃপেন্দ্র নাথ দত্ত দুলাকে সভাপতি ও আক্কাস আলীকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ঠ আত্রাই উপজেলা কমিটি ঘোষণা করা হয়।