বিয়ের অনুষ্ঠানে ঐশ্বরিয়া কন্যার নাচের ভিডিও ভাইরাল

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় দম্পতি ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। তাদের একমাত্র মেয়ে আরাধ্য। তারকা সন্তান হওয়ায় মা-বাবার সঙ্গে বিভিন্ন কারণে আলোচনায় আসেন ঐশ্বরিয়া কন্যা।

এবার ঐশ্বরিয়া এবং অভিষেকের সঙ্গে নাচতে দেখা গেল মেয়ে আরাধ্যাকে। অভিষেকের ‘দেশি বয়েস’এর ধুনে নাচতে দেখা যায় অমিতাভ বচ্চনের নাতনিকে। ঐশ্বরিয়ার ফ্যান পেজের পক্ষ থেকে শেয়ার করা হয় সেই ভিডিও।

সোমবার (২২ ফেব্রুয়ারি) একটি বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিষেক ও ঐশ্বরিয়া রাই। তাদের সঙ্গে আরাধ্যও ছিল। সেখানে মা-বাবার সঙ্গে ‘দোস্তানা’ সিনেমার ‘দেশি গার্ল’ গানের তালে নাচেন আরাধ্য। মঞ্চে অন্যরা থাকলেও সবার নজর কাড়ে অভিষেক-ঐশ্বরিয়ার মেয়ে।

এছাড়া নাচ শেষে মেয়েকে জড়িয়ে ধরেন ঐশ্বরিয়া। এর আগে স্কুলের বার্ষিক অনুষ্ঠানে আরাধ্যের কবিতা আবৃত্তির একটি ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায়, রঙিন শাড়ি পরে মঞ্চে আবৃত্তি করছেন ঐশ্বরিয়া কন্যা। দর্শক সারিতে বসে আছেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন। সেই সময় নেটিজেনদের বেশ প্রশংসা পেয়েছিল আরাধ্য।

এদিকে, সিনেমার পাশাপাশি সম্প্রতি ওয়েব সিরিজেও অভিনয় শুরু করেন জুনিয়র বচ্চন। লকডাউন ওঠার পর থেকেই পুরোদমে শুটিং শুরু করে দেন অভিষেক। কলকাতায় ‘বব বিশ্বাসের’ শুটিং করতেও দেখা যায় অভিনেতাকে।

শুটিং করতে গিয়েই অভিষেক করোনায় আক্রান্ত হন বলে মনে করা হয়। অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হওয়ার পর অভিষেককেও ভর্তি করা হয় হাসপাতালে। অভিষেকের কাছ থেকেই অমিতাভ করোনায় আক্রান্ত হন বলে তাকে তিরস্কার করেন অজয় দেবগণ।

‘উমরাও জান’ সিনেমার সেটে অভিষেক-ঐশ্বরিয়ার প্রেমের শুরু। ২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করে সংসার জীবন শুরু করেন এই জুটি। ২০১১ সালের ১৬ নভেম্বর এই দম্পতির ঘর আলো করে আসে কন্যা আরাধ্য।