বিএনপির এজেন্টদের ধরে নিয়ে যাওয়া হচ্ছে : শাহাদাত হোসেন

মঙ্গলবার, জানুয়ারি ২৬, ২০২১

চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির এজেন্টদের ধরে নিয়ে যাওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন।

আজ মঙ্গলবার দুপুরে, নির্বাচন কমিশন কার্যালয়ে গিয়ে তিনি এ অভিযোগ করেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, নির্বাচনের একদিন আগে আমাদের এজেন্টদের গ্রেপ্তার করে প্রশাসন পরিবেশটা নষ্ট করে ফেলেছে। নির্বাচন কমিশনের একটা অংশ যেহেতু একটা এজেন্ট তাই তাদের দায়িত্ব কিভাবে এজেন্টদের ছাড়িয়ে আনা হবে। নির্বাচন কমিশন এজেন্টদের নিরাপত্তা দিতে পারছে না, তাই তাদের পদত্যাগ করা উচিত।

এদিকে, বিএনপির অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন আওয়ামী লীগ প্রার্থী রেজাউল করিম চৌধুরী। দুপুরে তিনি তার নির্বাচনী কার্যালয়ে এক প্রশ্নের জবাবে সাংবাদিকদের বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই তারা এসব অভিযোগ করছেন। তারা সবসময়ই এমন মিথ্যা-ভিত্তিহীন অভিযোগ করে। নির্বাচনে মানুষের যে স্বতঃস্ফুর্ততা এবং এই নির্বাচন ঘিরে মানুষের মধ্যে যে আনন্দের আমেজ সৃষ্টি হয়েছে তা প্রশ্নবিদ্ধ করতেই তা এসব কৌশল অবলম্বন করছে।

আগামীকাল বুধবার (২৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। করোনাভাইরাস সংক্রমণের কারণে প্রায় ১০ মাস পেছানো হয় এই নির্বাচন। চসিক নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বী ৭ জন, কাউন্সিলর প্রার্থী ২২৫ জন। এবার ভোটার ১৯ লাখ ৩৮ হাজার ৭০৬ জন।