অপেক্ষা ফুরোলো, আজ সাতপাঁকে বাঁধা পড়ছেন বরুণ-নাতাশা

রবিবার, জানুয়ারি ২৪, ২০২১

বিনোদন ডেস্ক : সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। দীর্ঘদিনের বান্ধবী ও প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে শুভদৃষ্টি বিনিময়ের মধ্য দিয়ে আজ মালাবদল হবে বরুণের।

গায়ে হলুদ ও সঙ্গীতানুষ্ঠান পর্ব গতকালই সম্পন্ন হয়েছে। আজ ভারতের আলিবাগে দ্য ম্যানসন হাউজের একটি পাঁচতারা হোলেটে বরুণ-নাতাশার বিয়ে হবে। করোনায় স্বাস্থ্যবিধি মেনেই সব আয়োজন এগোচ্ছে।

বরুণের পরিবারের পক্ষ থেকে ই-কার্ডে বিয়ের নিমন্ত্রণপত্র পাঠানো হয়। সেখানে ২২ থেকে ২৫ জানুয়ারি ডেট ব্লক করে রাখতে বলা হয় অতিথিদের। তবে বিয়েতে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরাই উপস্থিত থাকবেন। করোনা মহামারির কারণে তাদের বিয়েতে অতিথি সংখ্যা মাত্র ৫০ জন।

বিয়ের যাবতীয় অনুষ্ঠান আয়োজনের দায়িত্বে থাকছে বিরাট কোহলি ও আনুশকার সিক্রেট ওয়েডিংয়ের দায়িত্বভার সামলানো সেই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাটি। বরুণ-নাতাশার বিয়েতেও থাকছে কিছু কড়াকড়ি। বায়ো-প্রটোকল মানার পাশাপাশি ভেন্যুর অন্দরে মোবাইল ফোন ব্যবহার করা যাবে না। পাপারাজ্জিদের ক্যামেরা এড়াতে গোটা ভেন্যু চাঁদোয়া দিয়ে মুড়িয়ে দেয়া হয়েছে।

শুরুতে দেশের বাইরে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা থাকলেও করোনা মহামারির কারণে সেই পরিকল্পনা বাদ দেন এ প্রেমিক যুগল।

বলিউড সূত্রে জানা গেছে, পেশায় ফ্যাশন ডিজাইনার নাতাশা অনেকেরই ব্রাইডাল ওয়্যার ডিজাইন করেছেন। এবার নিজের বিয়েতেও পোশাকের নকশা তিনিই করেছেন। তবে বরুণের পোশাক কী হবে সেটা দেখতে আরও একটু অপেক্ষা করতে হবে।