উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল দিধাদ্বন্দ ভুলে নৌকা প্রতীকে ভোট দিন

শনিবার, জানুয়ারি ২৩, ২০২১

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেছেন, নৌকা স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক।

নৌকা মার্কায় ভোট দিয়ে জনগণ তাদের মৌলিক অধিকার ফিরে পেয়েছে। উন্নয়ন হয়েছে সমগ্র বাংলাদেশের। শেখ হাসিনা ভিশন-২১ বাস্তবায়নের লক্ষ্যে ব্যাপক উন্নয়ন মূলক কাজ সমাপ্ত করেছেন।

ইতিমধ্যে নিজস্ব অর্থায়নে পদ্ম সেতু, নির্মাণ করে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল দিধাদ্বন্দ ভুলে শিবগঞ্জ পৌর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

শনিবার উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হল রুমে পৌর নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে বিশেষ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা আ’লীগ সভাপতি আজিজুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা। আরও বক্তব্য রাখেন, যুগ্ম সাঃ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, যুব ক্রীড়া সম্পাদক মাশরাফি হিরো, শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ রুবন, উপজেলা আ’লীগের সাঃ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান, এমএ লতিফ, ইউনিয়ন আ’লীগের সভাপতি, সাঃ সম্পাদক ও পৌর নির্বাচনের কাউন্সিলর প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

কর্মী সভায় চলাকালে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ আব্দুল মান্নান শেখ এর বক্তব্যে চলাকালে উপজেলা আ’লীগের সাঃ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা ও সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক এমদাদ কর্মী সভা থেকে বের হয়ে যেতে থাকেন। এসময় বগুড়া জেলা আ’লীগের সাঃ সম্পাদক তাদেরকে ধৈর্যধারণ করে বসতে বললে তার কথায় কোন কর্ণপাত না করে কর্মী সভা ত্যাগ করে।

শিবগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা বলেন, প্রার্থীর বিরুদ্ধে কথার বলার সময় আমি নিষেধ করি কিš‘ আমার কথায় কর্ণপাত না করলে আমি সভাস্থল ত্যাগ করি।

শিবগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি আজিজুল হক বলেন, কর্মী সভা চলাকালে জেলা আ’লীগের নেতৃবৃন্দের কাছে আ’লীগ নেতারা দীর্ঘদিনের ক্ষোভ প্রকাশ করতে থাকলে উপজেলা আ’লীগের সাঃ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা বের হয়ে যায়।