শিবগঞ্জে অর্ধগলিত লাশ উদ্ধার

সোমবার, জানুয়ারি ১৮, ২০২১

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ উপজেলার ঢাকা-রংপুর মহা সড়কের মুরাদপুর নামক স্থানে পল্লী বিদ্যুৎ সমিতির পূর্বপার্শ্বে নির্জন এলাকা থেকে অজ্ঞাতনামা (৩০) এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১টায় লাশটি উদ্ধার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ঢাকা-রংপুর মহা সড়কের মুরাদপুর নামক স্থানে পল্লী বিদ্যুৎ সমিতির পূর্বপার্শ্বে নির্জন এলাকা থেকে অজ্ঞাতনামা লাশটির মুখ-মন্ডল বিকৃত অবস্থায় পাওয়া যায়। বেশ কয়েক দিন আগে কোন এক স্থানে তাকে হত্যা করে মুরাদপুর এলাকায় লাশটি মাটি চাঁপা দিয়ে রাখে।

লাশটির পড়নে জিন্সের প্যান্ট ও গায়ে চেক শার্ট পরিহিত ছিল। শিয়াল, কুকুর গন্ধ পেয়ে মাটির নিচ থেকে লাশটি খাবারের উদ্দেশ্যে বের করে।  স্থানীয়রা লাশটি দেকার পরে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়।

পরে পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক শাহিনুজ্জামান ঘটনাটি শিবগঞ্জ থানাকে জানালে তৎক্ষনাত শিবগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকী ও শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ প্রতিবেদক-কে বলেন, উদ্ধারকৃত লাশের চেহারা বিকৃত হওয়ায় তার পরিচয় পাওয়া সম্ভব হয়নি। লাশের পরিচয় পাওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি আমরা। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। অন্য কোথাও তাকে হত্যা করে লাশটি উক্ত স্থানে মাটি চাপা দিয়ে রাখে। থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।