পরিণীতির অপেক্ষা ফুরোচ্ছে, তর সইছে না প্রিয়াঙ্কার

শনিবার, জানুয়ারি ১৬, ২০২১

বিনোদন ডেস্ক: সব অপেক্ষা ঘুচিয়ে এবার মুক্তি পাচ্ছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া অভিনীত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবি। হলিউডের ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ সিনেমার রিমেক এটি।

তবে করোনা মহামারির কারণে প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হচ্ছে না ছবিটি। আগামী ২৬ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে এ ছবি মুক্তি পাবে।

গেল বুধবার ছবিটির মুক্তির দিন ঘোষণার পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে ছবির টিজার প্রকাশ করেছেন পরিণীতি।

পল হকিনসেন লেখা বেস্ট সেলার সাহিত্য ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ অবলম্বনে হলিউডের পর বলিউডেও রিমেক হওয়া এ ছবিতে পরিণীতিই মূল চরিত্রে ধরা দিয়েছেন। হলিউডে এ ছবির মূল চরিত্রে ছিলেন এমিলি ব্লান্ট।

২০১৯ সালেই ছবিটির শুটিং শেষ হয়েছিল। তবে করোনা ভাইরাস মহামারির কারণে গেল বছর ছবিটি মুক্তি দেয়া হয়নি। বাঙালি পরিচালক ঋভু দাসগুপ্ত পরিচালিত বলিউড রিমেকটির পুরো শুটিং হয়েছে লন্ডনে।

এদিকে টিজারে দেখা যাচ্ছে, পরিণীতির কপালে গভীর ক্ষতচিহ্ন। মুখে ভাবলেশহীন ভাব। আবার কিছু দৃশ্যে ট্রেনের ভেতর বা রাস্তা দিয়ে সতর্ক পায়ে হেঁটে চলেছেন নায়িকা। চোখেমুখে তার ভয়, সন্দেহ আর উত্তেজনা।

টিজারটি দেখে প্রথমেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন আরেক বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ইন্টাগ্রামে চাচাতো বোন পরিণীতির ছবির টিজার শেয়ার করে ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন- ‘তোমার জন্য গর্ববোধ করছি। এই ছবির বাকিটা দেখার জন্য আর তর সইছে না আমার।’