বগুড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত

শুক্রবার, জানুয়ারি ১৫, ২০২১

বগুড়া : ঢাকা-বগুড়া মহসড়কের শেরপুরে বাস ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে।

শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেল সোয়া ৫টার দিকে উপজেলার ঘোগা বটতলা এলাকায় এ ঘটনায় ঘটেছে। নিহত বাসের যাত্রী জামাল হোসেন (৪০)। তিনি বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার ওমরদিঘী গ্রামের তসলিম উদ্দীনের ছেলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আরেকজন নিহতের পরিচয় পাওয়া যায়নি।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় বর্মন এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী সরকার পরিবহনের একটি যাত্রীবাহী বাস বটতলা বীজ এলাকায় পৌছালে বিপরীতগামী সিমেন্টের খুঁটি বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এরমধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্যজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে নিহত আরেক ব্যক্তি (৪২) বাসের হেলপার হতে পারেন।

থানা পুলিশের এসআই আরও জানান, খবর পেয়েই তারাসহ হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার তৎপরতা চালান। স্থানীয় লোকজনের সহায়তায় দুর্ঘটনায় আহতদের দ্রুত উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তাই তাদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি বলে জানান তিনি।

এ ঘটনায় আহত হয় অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে শেরপুর ফায়ার অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রতন হোসেন জানান।