ছুরিকাঘাতে আহত ছাত্রলীগকর্মীর মৃত্যু

শুক্রবার, জানুয়ারি ১৫, ২০২১

চট্টগ্রাম : চট্টগ্রামে মাদকবিরোধী পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে বিরোধের জেরে ছুরিকাঘাতে আহত এক ছাত্রলীগ কর্মী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

নিহত আশিকুর রহমান রোহিত (২০) ওমরগনি এমইএস কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র বলে জানিয়েছেন বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজামউদ্দিন।

গত ৮ জানুয়ারি বিকেলে নগরীর দেওয়ান বাজার ভরা পুকুর পাড় সংলগ্ন কেডিএস গলি এলাকায় ছুরিকাঘাতের শিকার হন রোহিত উল্লেখ করে ওসি বলেন, বাকলিয়ায় চান মিয়া মুন্সী লেইনের মা-মনি ক্লাবের কার্যক্রম নিয়ে প্রতিপক্ষের বিরোধ ছিল। ক্লাবের বন্ধুরা ও রোহিত মিলে মাদকবিরোধী পোস্টার লাগালে তা অন্যরা ছিঁড়ে ফেলে। এটা নিয়ে উভয়পক্ষের ঝগড়া হয়। এই নিয়ে ৮ জানুয়ারি রোহিতকে একা পেয়ে কয়েকজন দুর্বৃত্ত ধাওয়া করে ছুরিকা ঘাত করে। শুক্রবার সকালে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রোহিত মারা যান।

তিনি বলেন, এই ঘটনায় রোহিতের বড় ভাই জাহিদুল রহমান বাদী হয়ে সাহাবু (২৬), মোবাবু (২১) ও মো.মহিউদ্দিনকে (৩৫) আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা করেন বাকলিয়া থানায়। আসামি গ্রেপ্তারে অভিযান চলছে।

পুলিশ জানিয়েছে, মামলার এজহারে মাদকবিরোধী পোস্টার ছেঁড়া নিয়ে বিরোধের জেরে রোহিতকে ছুরিকাঘাত করা হয় বলে অভিযোগ করা হয়েছে।