নিখোঁজের পরদিন পুকুরপাড়ে ইউপি সদস্যের লাশ

মঙ্গলবার, জানুয়ারি ১২, ২০২১

মৌলভীবাজার : মৌলভীবাজারের বড়লেখায় নিখোঁজ হওয়ার পরদিন বাড়ির পাশের পুকুরপাড় থেকে শামীম উদ্দিন (৫৫) নামে এক ইউপি সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের দৌলতপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শামীম উদ্দিন বাহাদুরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য এবং দৌলতপুর গ্রামের জছির আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ইউপি সদস্য শামীম উদ্দিন সোমবার সন্ধ্যায় ইটাউরী বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। রাত ৮টা পর্যন্ত পরিবারের সদস্যদের সঙ্গে ফোনে কথা বলেন। কিন্তু এরপর থেকে তার মোবাইলে রিং বাজলেও ফোন রিসিভ হয়নি, রাতে বাড়িও ফিরেননি। সকাল ১০টার দিকে বসতবাড়ির প্রায় ৩শ’ মিটার দূরে বন্ধন ব্রিকসফিল্ডের পূর্ব-দক্ষিণ দিকের একটি পুকুর পাড়ে শ্রমিকরা তার লাশ দেখে পুলিশে খবর দেন।

নিহত ইউপি মেম্বার শামীম উদ্দিনের ছেলে সালমান আহমদ জানান, রাতে বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার বাবার সন্ধান পাননি। সকালে ইটভাটা শ্রমিকরা একটি লাশ পড়ে থাকতে দেখে বাড়িতে খবর পাঠায়। ঘটনাস্থলে গিয়ে তিনি লাশ সনাক্ত করেন। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে।

থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, পরিবারের লোকজনের দাবি নিহত ইউপি সদস্য হার্টের রোগী ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।