যে দু’জনকে ২০২০ সালে গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়

শনিবার, ডিসেম্বর ৫, ২০২০

বিনোদন ডেস্ক : অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর ঘটনা ঝাঁকুনি দিয়েছে গোটা বলিউডে। গত বছর বলিউডে সবচেয়ে আলোচিত ঘটনা ছিল এটি। সুশান্তর মৃত্যুর তদন্ত করতে গিয়ে তার বান্ধবী রিয়া চক্রবর্তীর নামও জড়িয়ে যায়। এ কারণে সুশান্তর কথা উঠলেই রিয়ার নামটিও আলোচনায় চলে আসতো।

এই দু’জন গত বছর বেশি চর্চিত হয়েছে নেটিজেনদের মধ্যে। জনপ্রিয় সার্চ ইঞ্জিন ‘ইয়াহু’ জানায়, ২০২০ সালে গুগলে সুশান্ত ও রিয়াকে খোঁজা হয়েছে সবচেয়ে বেশি। এ বছর পুরুষ তারকাদের ভেতর যার নাম ইয়াহুতে সবচেয়ে বেশিবার লেখা হয়েছে, তিনি সুশান্ত সিং রাজপুত। আর নারী তারকাদের ভেতর উঠে এসেছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম।

সুশান্তের পর দেশটির রাজনৈতিক নেতা ও অন্যান্য অভিনেতার নামও আলোচনায় ছিল। তাদের মধ্যে অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, সালমান খান, ইরফান খান, ঋষি কাপুর, সোনু সুদ, অনুরাগ কাশ্যপ ও আল্লু অর্জুনের নামও বেশি আলোচনায় এসেছে।

অন্যদিকে রিয়ার পরে যে যে নারীর নাম রয়েছে, তারা হলেন— কঙ্গনা রানাউত, দীপিকা পাড়ুকোন, সানি লিওন, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, নেহা কাক্কর, কনিকা কাপুর, কারিনা কাপুর খান ও সারা আলি খান।