এক রিপার বিপরীতে সাত নায়ক

শনিবার, ডিসেম্বর ৫, ২০২০

বিনোদন ডেস্ক : ইফতেখার চৌধুরীর পরিচালনায় ‘মুক্তি’ শিরোনামে নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা। এতে নাম ভূমিকায় অভিনয় করবেন নবাগতা রাজ রিপা। ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করবেন রিপা; এমনটাই খবর। এরমধ্যে ছবিটির ফার্স্টলুক পোস্টার প্রকাশিত হয়েছে যা সর্বমহলে বেশ প্রশংসা কুড়িয়েছে।

তবে নতুন খবর হলো, অ্যাকশন-থ্রিলার ধাঁচের এই সিনেমাতে রাজ রিপার বিপরীতে সাতজন নায়ক থাকবেন বলে জানা যায়। এই সাতজনের মধ্যে রয়েছেন আনিসুর রহমান মিলন, কায়েস আরজু ও আমান। এই তিনজনের নাম প্রকাশ করলেও বাকিদের নাম এখনই জানাতে নারাজ ছবির টিম। তবে আসছে ৭ ডিসেম্বর ছবিটির নায়িকার জন্মদিন উপলক্ষে এক মহরতের আয়োজন করা হয়েছে। সেদিনই নায়কদের রহস্য উন্মোচন করবেন বলে জানান পরিচালক।

তিনি গণমাধ্যমে বলেন, ‘নায়কের বিষয়টি চমক হিসেবেই রাখতে চাই আপাতত। মহরতের দিনই সেটি জানানো হবে।’

তিনি আরও বলেন, ‘মুক্তি’ সিনেমার জন্য রাজ রিপাকে আমার পরিপূর্ণ গুণী অভিনেত্রী মনে হয়েছে। আর তাই রাজ রিপাকেই নায়িকা হিসেবে গ্রহণ করি। একজন অভিনেত্রীর মধ্যে যে সমস্ত গুণাবলি থাকা দরকার সেটা তারমধ্যে পেয়েছি।’

রাজ রিপা বলেন, ‘মুক্তি’ সিনেমার চরিত্রটি আমার জন্য একটা চ্যালেঞ্জ। চরিত্রটির জন্য নোয়াখালীর ভাষা শিখছি। গ্রুমিং করছি, মার্শাল আর্ট শিখছি। এক কথায়, চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য যা কিছু করার দরকার সব কিছুই আয়ত্ত করছি।’

জানা যায়, চলতি মাসের ২০ তারিখ থেকেই ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। নোয়াখালী ও খুলনার বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যায়ন হবে। সবকিছু ঠিক থাকলে আগামী নারী দিবসে সিনেমাটি মুক্তি পাবে।

গুঞ্জন রহমানের গল্পে সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রথমবারের মতো প্রযোজনাও করছেন ‘রাজত্ব’ খ্যাত এই নির্মাতা। নির্মাতার প্রযোজনা প্রতিষ্ঠান আইসি ফিল্মসের ব্যানারে এটি নির্মিত হবে।