১৮ অতিরিক্ত পুলিশ সুপারকে বদলি

বৃহস্পতিবার, ডিসেম্বর ৩, ২০২০

ঢাকা: অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যদার ১৮ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। জনস্বার্থে এই আদেশ জারি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ সদর দফতর। গতকাল বুধবার পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলির করা হয়।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) গণমাধ্যম পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বদলি হওয়া কর্মকর্তারা হলেন- ফরিদপুরের ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলামকে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপকমিশনার, খাগড়াছড়ির রামগড় সার্কেলের সৈয়দ মোহাম্মদ ফরহাদকে রংপুর জেলায়, কুমিল্লা সদর সার্কেলের মো. তানভীর সালেহীন ইমনকে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি), কুমিল্লার মুরাদনগর সার্কেলের মো. জাহাঙ্গীর আলমকে খুলনা মহানগর পুলিশে (কেএমপি), চাঁদপুরের হাজীগঞ্জ সার্কেলের মো. আফজাল হোসেনকে সাতক্ষীরায় এবং খুলনা বি-সার্কেলের মো. সজীব খানকে কুমিল্লায় বদলি করা হয়েছে।

রাজশাহীর পুঠিয়া সার্কেলের আবুল কালাম সাহিদকে সিএমপিতে, রংপুর বি-সার্কেলের মারুফ আহমেদকে রাঙামাটিতে, নওগাঁর মহাদেবপুর সার্কেলের আবু সালেহ মো. আশরাফুল আলমকে সিএমপিতে, নীলফামারীর সৈয়দপুর সার্কেলের অশোক কুমার পালকে বান্দরবানে, গাইবান্ধার বি-সার্কেলের মো. মইনুল হককে কেএমপিতে ও কুড়িগ্রামের উলিপুর সার্কেলের মো. আল মাহমুদ হাসানকে রেলওয়ে পুলিশে বদলি করা হয়েছে।

পঞ্চগড় সদর সার্কেলের সুদর্শন কুমার রায়কে সিলেট মহানগর পুলিশে (এসএমপি), পুলিশ সদর দফতরের মীর আবিদুর রহমানকে কুমিল্লার মুরাদনগর সার্কেলে, ঢাকার এন্টি টেররিজম ইউনিটের মো. সোহান সরকারকে কুমিল্লার সদর সার্কেলে, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) মো. খায়রুল আলমকে খুলনার বি-সার্কেলে, পুলিশ সদর দফতরের মোহাম্মদ হান্নান মিয়াকে শেরপুর সদর সার্কেলে এবং শেরপুর সদর সার্কেলের মো. আমিনুল ইসলামকে সিএমপিতে বদলি করা হয়েছে।