করোনায় মানুষের পাশে না দাঁড়িয়ে বিএনপি সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করছে : কাদের

বুধবার, ডিসেম্বর ২, ২০২০

জাহিন সিংহ, সাভার থেকে : মহামারী করোনা ভাইরাসের সময় বিএনপি’র নেতাকর্মীরা দেশের মানুষের পাশে না দাঁড়িয়ে সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে উঠে পড়ে লেগেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে ধামরাইয়ের ইসলামপুরে এক অনুষ্ঠানে নিজ বাসবাভন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাভারের নয়ারহাট দ্বিতীয় সেতু ও রাস্তার চার লেনের নির্মাণ কাজের উদ্বোধন শেষে তিনি একথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসময় আরও বলেন, বিএনপি দেশে আন্দোলনের নামে আবারও জ¦ালাও পোড়াও শুরু করছে। তাদের রাজনীতি এখন ফেসবুক ও ভিডিও কলের মধ্যে সীমাবন্ধ। সরকারের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার করে দেশের মানুষকে বিভ্রান্ত করছে তারা।

এসময় দ্রুত সময়ের মধ্যে রাস্তার চার লেন ও সেতুর নির্মাণ কাজ সম্পন্ন করতে সংশ্রিষ্টদের নির্দেশ দেন সেতুমন্ত্রী। সড়ক ও জনপথ অধিদপ্তরের এক’শ ছয় কোটি টাকা ব্যায়ে নির্মাণ করা হবে প্রকল্পটি।

অনুষ্ঠানে মন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, পৌর মেয়র গোলাম কবির, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন এবং সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা অংশ নেন।