ভাবনার এখন ‘ঠিকানা বত্রিশ নাম্বার’

মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

বিনোদন ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা রুপালি পর্দায় সবশেষ ‘ভয়ংকর সুন্দর’ ছবিতে কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে দর্শক-ভক্তদের প্রশংসা কুড়িয়েছিল। এরইমধ্যে নুরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমার কাজ করেছেন। বিগ স্ক্রিনে এই দেশি গার্লের এটি দ্বিতীয় ছবি।

এ মুহূর্তে একসঙ্গে নাটক ও চলচ্চিত্রের কাজ নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন এ অভিনেত্রী। এরইমধ্যে ‘ঠিকানা বত্রিশ নাম্বার’ নামে নতুন একটি শর্টফিল্মে অংশ নিয়েছেন ভাবনা।

জনপ্রিয় চলচ্চিত্র নায়িকা অরুণা বিশ্বাসের পরিচানায় আগামী ৫ ডিসেম্বর থেকে ‘ঠিকানা বত্রিশ নাম্বার’র শুটিং শুরু হচ্ছে।

শর্টফিল্মটি সম্পর্কে ভাবনা বলেন, ‘এবার নতুন কিছু নিয়ে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছি। আপাতত এরচেয়ে বেশি কিছু বলতে চাই না।’

‘ঠিকানা বত্রিশ নাম্বার প্রসঙ্গে এ অভিনেত্রী আরও বলেন, ‘অনেক ছবির প্রস্তাব পেয়েছি। কিন্তু সেসবে কাজ করা হয়নি। এ ছবির গল্প ও নির্মাতা দুইই মনের মতো হওয়ায় কাজ করছি। আশা করছি ভালো কিছু উপহার দিতে পারবো।’

এদিকে গেল অক্টোবরে ময়মনসিংহে ‘লাল মোরগের ঝুঁটি’ ছবির শুটিংয়ে অংশ নেন ভাবনা। মুক্তিযুদ্ধভিত্তিক ‘লাল মোরগের ঝুঁটি’ ছবিতে ‘পদ্ম’ চরিত্রে ধরা দিয়েছেন লাস্যময়ী এ অভিনেত্রী।

ছবিটির নির্মাতা সূত্রে জানা গেছে, ‘ভয়ংকর সুন্দর’ ছবির শুটিং চলাকালেই এই ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হন ভাবনা। লকডাউনের আগে থেকে প্রায় তিন মাস ধরে ছবিটির জন্য নিজেকে প্রস্তুত করছিলেন এই নায়িকা।