হিরো আলমকে কথা দিয়েও কথা রাখেননি প্রভা!

সোমবার, নভেম্বর ৩০, ২০২০

বিনোদন ডেস্ক : হালে ঢাকাই চলচ্চিত্রের বহুল আলোচিত ও বিতর্কিত অভিনেতা হিরো আলম এবার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে নিয়ে বোমা ফাটালেন। টেলিফিল্ম থেকে চলচ্চিত্রে হয়ে এবার সবাইকে চমকে দিয়ে হাজির হয়েছেন ‘গায়ক’ হিরো আলম।

তবে সম্প্রতি গণমাধ্যমকে এই অভিনেতা জানান, ‘সাহসী হিরো আলম’ চলচ্চিত্রে তার বিপরীতে নায়িকা হওয়ার পাক্কা কথা দিয়েছিলেন প্রভা ও ছোটপর্দার আরেক অভিনেত্রী তাসনুবা তিশা। কিন্তু দুজনের কেউই কথা রাখেননি।

এ নিয়ে হিরো আলম বলেন, ‘প্রভা ও তিশাকে আমাদের সিনেমার জন্য চূড়ান্ত করা হয়েছিল। আমিও সেভাবেই প্রস্তুতি নিয়েছিলাম। কিন্তু শেষ মুহূর্তে দুজনেই ‘করবেন না’ বলে জানান।’

হিরো আলম নিজেই কি প্রভা ও তিশার সঙ্গে চুক্তি চূড়ান্ত করেছিলেন? এমন প্রশ্নে হিরো আলম বলেন, ‘আমি সরাসরি কথা বলিনি। অন্য একজন শিল্পীর মাধ্যমে অফার করেছিলাম। তারা জানিয়েছিল, শিডিউল পেছালে তারা কাজ করতে রাজি। কিন্তু তখন কাজ শুরু হয়ে গিয়েছিল। তাই শিডিউল পেছানো সম্ভব ছিল না।’

ছবিটির পরিচালক মুকুল নেত্রবাদী জানিয়েছেন, প্রভা ও তিশার সঙ্গে মৌখিক চুক্তি হয়েছিল। পরে তারা অনাগ্রহ প্রকাশ করেন। তাদের জায়গায় রাবিনা বৃষ্টি ও নুসরাতকে নেয়া হয়।

‘সাহসী হিরো আলম’ চলচ্চিত্রটির পরিচালনা প্রথমে শুরু করেছিলেন দেলোয়ার জাহান ঝন্টু। কিন্তু বনিবনা না হওয়ায় তিনি সরে দাঁড়ালে মুকুল নেত্রবাদীর হাত ধরেই ছবিটির কাজ শেষ হয়।