রবিবার দিনটি যেমন কাটবে আপনার

শনিবার, নভেম্বর ২৮, ২০২০

লাইফস্টাইল ডেস্ক : আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি ধনু, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও বৃহস্পতি। ২৯ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর চন্দ্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ২, ১১, ২০, ২৯। আপনার শুভ বর্ণ: হলুদ ও সাদা। শুভ গ্রহ ও বার: সোম ও বৃহস্পতি। শুভ রত্ন পোখরাজ ও মুক্তা। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সাদা ও হলুদ বর্ণের পোশাক শুভ ফল বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষীর দৃষ্টিতে আজকের শুভ সময় সকাল: ৭:২৭-৯:৩১, দুপুর: ১:১৩-৩:১১, বিকাল: ৩:৫৪-৪:৩৬, রাত: ৭:৫৯-৯:৪৬, ১২:২৭-২:১৪ এর মধ্যে। জ্যোতিষ শাস্ত্রানুসারে আজ যে খাদ্য পরিতাজ্য: আজ দুপুর: ১:০০ এর মধ্যে মাষকলাইর ডাল পরে সকল প্রকার প্রাণীজ আমিষ খাওয়া নিষেধ। চন্দ্রাবস্থান: আজ চন্দ্র মেষ রাশিতে, সকাল: ১১:১০ থেকে বৃষ রাশিতে অবস্থান করবে। ১৪শী তিথি দুপর: ১:০০ পর্যন্ত পরে পূর্ণিমা তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে । শারীরিক ও মানসিক বল ফিরে পাবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। কর্ম ক্ষেত্রে নতুন দায়িত্ব আপনার হারানো সম্মান ফিরিয়ে দেবে। দুপুর থেকে আর্থিক অবস্থার উন্নতি আশা করতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় অগ্রগতি হবে। সঞ্চয়ে সফল হবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজে অগ্রগতির। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় কাজের চাপ বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্মস্থলে অগ্রগতি আশা করা যায়। উচ্চতর প্রশিক্ষনের জন্য বিদেশ যাত্রার যোগ। দুপুর থেকে হটাৎ করেই কারো উপর প্রচন্ড ক্ষিপ্ত হতে পারেন। ধংসাত্মক চিন্তা পরিহার করতে হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভবনাময়। ঠিকাদারী কাজের বকেয়া বিল আদায়ে অগ্রগতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে বন্ধুর সহায়তা পাবেন। চাকুরেদের বকেয়া টাকা পয়সা প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। দুপুর থেকে সময় ব্যয় বহুল হয়ে উঠবে। বৈদেশিক কাজের জন্য অর্থ ব্যয় হবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে সাফল্যের। প্রশাসনিক কর্মকর্তাদের পদোন্নতির যোগ প্রবল। চাকরিজীবীরা আশানুরুপ সফল হবেন। বেকারদের নতুন কর্ম লাভের সুযোগ আসবে। দুপুর থেকে আয় রোজগারের ক্ষেত্রে বাধা বিপত্তি দূর হবে । রহস্যজনক উৎস থেকে অর্থ পেতে পারেন। বন্ধু বা বড় ভাই বোনের সাথে সম্পর্কের টানাপোড়ন কমবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। বিদেশ যাত্রায় ভিসা সংক্রান্ত কাজে ব্যস্ত থাকতে পারেন। শিক্ষক গবেষকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বেকারত্বের হাত থেকে রক্ষা পেতে বিদেশ যাত্রার সিদ্ধান্ত নিতে পারেন। দুপুর থেকে কর্মস্থলে চলতে থাকা সকল বিরোধ মিটিয়ে ফেলতে সফল হবেন। পদোন্নতির আলোচনায় অগ্রগতি হবে। এনজিওর চাকুরেদের নতুন প্রজেক্টে কাজের সুযোগ।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি আর্থিক দিক দিয়ে ঝুঁকিপূর্ণ। ঋণ যোগ প্রবল। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হতে হবে। শেয়ার ব্যবসায়ীদের অপ্রত্যাশিত লাভ বা লোকশান হতে পারে। দুপুরের দিকে ধর্মীয় ও আধ্যাত্মীক ভন্ডর দ্বারা আর্থিক ক্ষতির শিকার হতে পারেন। বিদেশ যাত্রার প্রচেষ্টায় সফল হবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজ কর্মে অগ্রগতি হবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। নিজের উপর আস্থা ও বিশ^াস আপনাকে সফল করবে। অকারনে কারো সাথে উগ্র ব্যবহার না করাই মঙ্গলজনক। দুপুর থেকে আর্থিক ঝুঁকিতে পড়তে পারেন। পাওনাদারের সাহায্য পাওয়ার সম্ভাবনা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে অপ্রত্যাশিত ঘটনা ঘটবে। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের পূর্ণ সহায়তা পাবেন। শারীরিক দূর্বলতা কাটিয়ে উঠতে চেষ্টা করুন। দুপুরে সাংসারিক খুটিনাটি বিষয়ে জীবন সাথীর সাথে সংঘাত হতে পারে। রাগ জেদ ও অভিমান ধীরে ধীরে সাংসারিক সুখকে নষ্ট করতে পারে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভুল বুঝাবুঝি কাটিয়ে উঠতে পারবেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজ কর্ম ও শৈল্পিক কাজের জন্য উত্তম। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের সাথে সম্পর্কের অগ্রগতি আশা করা যায়। দুপুর থেকে কর্মস্থলের পরিবেশ অনুকূলে চলে আসবে। সহকর্মী কারো সহায়তায় এ যাত্রা চাকরিটা বাচাতে পারবেন। অণৈতিক কাজের ক্ষেত্রে সতর্ক থাকুন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি ): মকর রাশির জাতক জাতিকার প্রত্যাশিত কাজে অগ্রগতি। সাংসারিক ক্ষেত্রে আত্মীয় স্বজনের সাহায্য লাভ। দীর্ঘদিনের কোনো লালিত স্বপ্ন পূরণ হবে। গৃহস্থালী দ্রব্যাদি ক্রয়ের যোগ প্রবল। দুপুর থেকে সৃজনশীল কাজ কর্মে বা শৈল্পিক কাজে সাফল্য আশা করতে পারেন। প্রিয় মানুষটির সাথে অকারনেই হতে পারে ঝগড়া বিবাদ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে ছোট ভাই বোনের সাহায্য সহযোগিতা পাবেন। অনলাইন ক্রয় বিক্রয়ে আশানুরুপ লাভ হতে পারে। সাংবাদিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। দুপুর থেকে পারিবারিক জীবনে প্রবাসী আত্মীয় স্বজনের সাহায্য লাভ। কোনো গুরুত্বপূর্ণ কাগজ উঠাতে হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার আয় রোজগারে বাধা বিপত্তি কমতে থাকবে। সঞ্চয়ের ক্ষেত্রে জটিলতা দেখা দেবে। গৃহে আত্মীয় ও কুটম্বর আগমন হতে পারে। দুপুর থেকে ছোট ভাই বোনের সাথে মনমালিণ্যর আশঙ্কা প্রবল। বিদেশ থেকে ভালো সংবাদ লাভ। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায় নতুন অর্ডার লাভের যোগ। প্রতিবেশীর সাহায্য পাওয়ার আশা।