শাওনকে রেখে সাবেক প্রেমিকের সঙ্গে টয়া, বিপাকে মিশু সাব্বির!

বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০২০

বিনোদন ডেস্ক : ‘চ্যানেল আই-লাক্স তারকা’খ্যাত মডেল ও অভিনেত্রী মুমতাহিন চৌধুরী টয়া গেল ফেব্রুয়ারিতেই অভিনেতা সাঈদ জামান শাওনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। এই তারকা দম্পতি বেশ সুখেই সংসার করছেন।

শাওনের সঙ্গে টয়ার পরিচয় অনেকদিনের। তবে সেটা জাস্ট সহকর্মী ও বন্ধুত্বের। একসঙ্গে কাজের ফাঁকে কখন যে তারা মন দেয়া-নেয়া করে ফেলেন! গেল বছর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেম করার মাস তিনেক পরই পরিবারের সম্মতিতে বিয়ে।

তবে এবার জানা গেলো নতুন কাহিনি। কেঁচো খুঁড়তে বেরিয়ে এলো গর্তের সাপ। অভিনেতা মিশু সাব্বিরের সঙ্গেও নাকি টয়ার প্রেমের সম্পর্ক ছিল! কদিন আগেই নাকি তাদের ব্রেকআপ হয়েছে! ব্রেকআপের পর মিশু নাকি নতুন প্রেমিকা নিয়ে ঘুরছেন, ডেট করছেন! টয়াও নাকি তাদের পেছনে লেগেছেন! নতুন প্রেমিকাকে নিয়ে মিশু যেখানেই যাচ্ছেন টয়াও নাকি সেখানেই হাজির হচ্ছেন! এ-ও শোনা যাচ্ছে, টয়ার কারণে নাকি একাধিক প্রেমিকা মিশুকে ছেড়ে যাচ্ছে। দুজনে রাগারাগি কলেও টয়াকে কিছুতেই বোঝাতে পারছেন না মিশু।

বাস্তবে টয়া শাওনের ঘরনী হলেও পর্দায় ‘এক্স ভার্সেস প্রেজেন্ট’ নামের নতুন একটি নাটকের গল্পে মিশুর সঙ্গে টয়ার এমনই দৃশ্য দেখতে পারবেন দর্শকরা। মোহন আহমেদের পরিচালনায় মিশু-টয়া ছাড়াও নাটকটিতে আরও অনেকে অভিনয় করেছেন।

আগামীকাল শুক্রবার রাত ৯টায় ‘এক্স ভার্সেস প্রেজেন্ট’ মাছরাঙা টেলিভিশনে নাটকটি প্রচার হবে।