বিয়ের জন্য কেমন পাত্র চান, মুখ ফুটে জানালেন আইরিন

বুধবার, নভেম্বর ২৫, ২০২০

বিনোদন ডেস্ক : শোবিজ তারকাদের নিয়ে ভক্ত-দর্শকদের কৌতুহল আর আগ্রহের শেষ নেই। প্রিয় তারকার অভিনয়ে মুগ্ধ হওয়ার পাশাপাশি তার ব্যক্তিগত জীবন সম্পর্কেও জানতে ব্যাকুল ভক্তকুল। কোনও তারকা কার সঙ্গে প্রেম করছেন, কোনও নায়িকা কোথায় কখন ডেট করছেন, কে কাকে গোপনে মন দিয়েছেন- এসব বিষয়ে সবসমই ভক্তদের এক ধরনের এলার্জি থাকে।

কোনও তারকার বিয়ে নিয়ে কোনও কথা হলে তবে তো উৎসাহের ঢল নামে। কাকে বিয়ে করছেন, কবে বিয়ে করছেন- জানতে মরিয়া হয়ে উঠে ভক্তরা।

ঢাকাই নায়িকা আইরিন সুলতানা নিজের বিয়ের প্রশ্নে ভক্তদের কী উত্তর শোনালেন, সেটা এবার জানা গেলো।

আইরিন বলেন, ‘বিয়ে নিয়ে আপাতত ভাবছি না। চারদিকে যেভাবে বিচ্ছেদের খবর, তাতে ভয় হয়। তবে জীবনে চলার পথে সঙ্গীর প্রয়োজন তো আছেই। মনের মতো সঙ্গী পেলেই বিয়ের পিঁড়িতে বসবো। হুট করে বিয়ে করার ইচ্ছে আমার নেই। বিয়ে করলে দেখে, শুনে, বুঝেই করবো।’

স্বামী হিসেবে কেমন পুরুষ পছন্দ? উত্তরাটাও ঝটপট দিয়ে দিলেন নায়িকা। আইরিন বলেন, ‘নামিদামি, টাকাওয়ালা কাউকে নয়, বরং যে আমাকে বোঝার চেষ্টা করবে, সম্মান করবে তাকেই সঙ্গী করবো। আর আমাকে শোবিজে কাজ করার পূর্ণ স্বাধীনতা তো দিতেই হবে। আমার ইচ্ছেগুলোকেও গুরুত্ব দিতে হবে। এমন পাত্রের জন্যই অপেক্ষায় আছি।’

সম্প্রতি রিয়াজুল রিজুর ‘ব্ল্যাক লাইট’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন আইরিন। এতে তার বিপরীতে রয়েছেন শাহেদ শরীফ খান। আইরিন অভিনীত অরণ্য পলাশের ‘গন্তব্য’, বুলবুল জিলানীর ‘রৌদ্রছায়া’ ও রাজা দীপ্ত ব্যানার্জির ‘শিবরাত্রি’ ছবিগুলো মুক্তির অপেক্ষা রয়েছে।