ওয়েব সিরিজে অভিনয় করবেন সানিয়া মির্জা

বৃহস্পতিবার, নভেম্বর ১৯, ২০২০

স্পোর্টস ডেস্ক : ভারতের বিখ্যাত টেনিস তারকা সানিয়া মির্জা অভিনয়ে নাম লেখাতে যাচ্ছেন। একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন শোয়েবপত্নী।

‘এমটিভি প্রবিহিশন অ্যালন টুগেদার’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন এই টেনিস তারকা। মূলত টিবি বা যক্ষ্মা রোগের বিরুদ্ধে জনসচেতনতায় এ ওয়েব সিরিজটি নির্মাণ করা হচ্ছে।

অভিনয় প্রসঙ্গে পাকিস্তানের এই পুত্রবধূ বলেন, শুধু ভারতে নয়, সারা বিশ্বেই যক্ষ্মা একটি মারাত্মক ব্যাধি। ভারতে যক্ষ্মা শনাক্ত হওয়া রোগীদের অর্ধেকরই বয়স ৩০ বছরের নিচে। এ রোগ নিয়ে মানুষের মধ্যে সচেতনতা গড়ে তুলতে এবং চিন্তাধারা বদলাতে হবে, যার জন্য এই ওয়েব সিরিজ।’

যক্ষ্মার ক্ষতিকর দিক নিয়ে তরুণ-যুবকদের সতর্ক করা এবং তাদের সতর্ক করতে এই ওয়েব সিরিজ।

সানিয়া বলেন, করোনা পরিস্থিতিতে যক্ষ্মা আক্রান্তদের স্বাস্থ্যঝুঁকি আরও বেড়েছে। এ রকম পরিস্থিতি আগে কখনও আসেনি। যক্ষ্মা আক্রান্তদের সঠিক পরামর্শ দেয়ার ভূমিকা থাকবে আমার।

ওয়েব সিরিজটির মূল বিষয়বস্তু হলো-এক সদ্য বিবাহিত দম্পতি বিকি ও মেঘা তাদের জীবনের নানা সমস্যা নানান টানাপড়েন। করোনাভাইরাস পরিস্থিতিতে যক্ষ্মা আক্রান্ত এই দম্পতি কী কী সমস্যার মুখোমুখি হচ্ছে সেগুলোও উঠে আসবে। ওই দম্পতির চরিত্রে অভিনয় করছেন সৈয়দ রাজা আহমেদ ও প্রিয়া চৌহান। সানিয়ার ভূমিকা থাকবে এই দম্পতিকে সঠিক পরামর্শ দেয়া।

এই টিনিস তারকা আরও বলেন, ‘আমার বিশ্বাস, এই চরিত্রে আমার উপস্থিতি টিবি রোগ সম্পর্কে সচেতনতা বাড়াতে বড় এবং ইতিবাচক একটি ভূমিকা রাখবে।’

নভেম্বরের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি প্রবিহিশন সোশ্যাল মিডিয়া পেজে পাঁচ পর্বের এই ওয়েব সিরিজ প্রচার করা হবে।