চুপিসারে তৃতীয় বিয়ে সারলেন স্কারলেট জোহানসন

শনিবার, অক্টোবর ৩১, ২০২০

বিনোদন ডেস্ক : গোপনে বিয়ে সারলেন ‘ব্ল্যাক উইন্ডো’ তারকা স্কারলেট জোহানসন। স্কারলেট বিয়ে করলেন বছর ৩৮ এর মার্কিন কৌতুকশিল্পী (কমেডিয়ান) কলিন জস্টকে। বৃহস্পতিবার তাঁদের বিয়ের খবর জানায় স্বেচ্ছাসেবী সংস্থা ‘মিলস অন হুইলস’।

‘মিলস অন হুইলস’ নামক এই সংস্থার তরফে তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল জানানো হয় ”আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে একটি ঘরোয়া অনুষ্ঠানে স্কারলেট জোহানসন এবং কলিন জস্ট বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। করোনা আবহে সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।” পরে অবশ্য জোহানসন মুখপাত্র সংবাদমাধ্যমকে তাঁর বিয়ের খবর নিশ্চিত করেন।

প্রসঙ্গত, বেশ কয়েকবছর একসঙ্গে ‘স্যাটারডে নাইট লাইভ’ বলে একটি অনুষ্ঠানে একসঙ্গে অংশ নিয়ে আসছিলেন এই দুই তারকা। বছর তিনেক আগে স্কারলেট ও কলিনের সম্পর্কে প্রেমের দিকে গড়ায়। ২০১৯ সালের মে মাসে বাগদান সেরে ফেলেন স্কারলেট-কলিন। ৩৮ বছর বয়সী জস্টের এটি প্রথম বিয়ে হলেও, স্কারলেট জোহানসন (৩৫) কিন্তু এ নিয়ে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন। এর আগে অভিনেতা রায়ান রেনল্ডস ও ফ্রেঞ্চ ব্যাবসায়ীর সঙ্গে রোমান ডোরিয়াক (দ্বিতীয়) বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন স্কারলেট। রোমানের সঙ্গে তাঁর একটি মেয়েও রয়েছে।

‘আয়রন ম্যান টু’, ‍’অ্যাভেঞ্জারস’ সহ অনেকগুলো মুভিতে অভিনয় করা স্কারলেট জোহানসন পৃথিবীর সর্বোচ্চ আয় করা অভিনেত্রীদের একজন। তাঁর অভিনীত ‘ব্ল্যাক উইন্ডো’ ছবিটি ২০২১ এ মুক্তি পাওয়ার কথা।