১২ নভেম্বর আমাদের জন্য অগ্নিপরীক্ষা : হাবিব

শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০

অনলাইন ডেস্ক: ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ মোহাম্মদ হাবিব হাসান দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, ‘আগামী ১২ নভেম্বর আমাদের জন্য অগ্নিপরীক্ষা। এ পরীক্ষায় এই আসনের জনগণকে নিয়ে উত্তীর্ণ হতে হবে। তাই আপনারা প্রস্তুত থাকুন যেকোনো বৈরী আবহাওয়া, যেকোনো চ্যালেঞ্জ আমাদের মোকাবিলা করতে হবে। ওই যে একটা দুষ্কৃতকারী দল আছে তাদের থেকে সাবধান থাকতে হবে।’

আজ শুক্রবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের এক নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচার ও গণসংযোগকালে নেতাকর্মীদের প্রতি এই আহ্বান জানান নৌকা মার্কার প্রার্থী।

হাবিব হাসান এ সময় প্রতিদ্বন্দ্বী বিএনপির সমালোচনা করে বলেন, ‘আজ আমাদের হাজার হাজার কর্মী মিছিল করছে আর আপনারা বাইরে থেকে লোক ভাড়া করে আনে মিছিল করাচ্ছেন, সভা-সমাবেশ করাচ্ছেন। এটা ঢাকা-১৮ আসনের ভোটাররা পছন্দ করে না। কারণ বহিরাগত এনে ভোটে আপনারা জিততে পারবেন না। কেন্দ্রদখল আর হ্যাঁ-না ভোটের দিন শেষ হয়ে গেছে। এখন দেশ চলে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার গণতন্ত্রে। এখানে যার ভোট সে দিবে। কারো ভোট কেউ দিতে পারবে না।’

আওয়ামী লীগ প্রার্থী আরো বলেন, ‘বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে যতগুলো নির্বাচন হয়েছে সবগুলোই শান্তিপূর্ণভাবে হয়েছে। করোনাভাইরাসের মধ্যেও মানুষ শান্তিপূর্ণভাবে নির্বাচনে অংশগ্রহণ করেছে।

নির্বাচনী প্রচার ও গণসংযোগে আরো অংশ নেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি প্রমুখ।