আবারও নুহাশের চমক!

বুধবার, অক্টোবর ২৮, ২০২০

ঢাকা : বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় উপন্যাসিক, বিশিষ্ট নাট্যকার, চিত্রনাট্যকার, চলচ্চিত্র নির্মাতা ও গীতিকার হুমায়ূন আহমেদের পুত্র নুহাশ হুমায়ূন ইতোমধ্যে তার কাজের মাধ্যমে সৃজনশীল শিল্পে নিজের জায়গা করে নিয়েছেন।

তরুণ এই প্রতিবান চলচ্চিত্র নির্মাতা এখনকার বড় তারকাদের অভ্যন্তরীণ চিত্রগুলো ফুটিয়ে তুলতে একই ছাদের নিচে নিয়ে এসেছেন। আর সেটাও একটি রান্নার অনুষ্ঠানের মাধ্যমে! তার নির্দেশনায় কাজ করে তারকারাও সমানভাবে আনন্দিত হয়েছেন।

নুহাশ পরিচালিত ফুডপ্যান্ডার “ফর দ্য লাভ অব ফুড” ভিন্ন ধারার এই অনুষ্ঠানটি ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। সর্বাধিক জনপ্রিয় শো’র দ্বিতীয় পর্বটি এখন প্রচারের অপেক্ষায় আছে।
এবার ধারনা করুন কে এই অতিথি! যিনি হুমায়ূন আহমেদের চিত্রনাট্য ও পরিচালনায় একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন।

ফলটি গাছ থেকে খুব বেশি দূরে পড়েনি, সত্যিই! সেরা সুন্দরীর মুকুটদারী, লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০০৭ এর চ্যাম্পিয়ন, অভিনেত্রী, মডেল এবং জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী বিদ্যা সিনহা সাহা মিম এই পর্বের অনুষ্ঠানটি মাতাবেন। তার সাথে এপিসোডটিতে অংশ নিবেন স্ট্রিট ওভেনের মালিক দম্পতি আশিকুর রহমান ও সামিরা তারিন।
পর্বের শিরোনাম শুনে কিছুটা আন্দাজ করা যায় সামিরা তারিনকে অনুসরন করে মীম কী ধরনের খাবার আমাদের উপহার দিতে যাচ্ছে।

এছাড়াও শ্রোতাদের জন্য রয়েছে বিশেষ উপহার! মিম এবং স্ট্রিট ওভেন দম্পতির তৈরি মাউথওয়াটারিং ডিশটি পাওয়া যাবে বিশেষ ডিসকাউন্টে – আর এটি পাওয়া যাবে শুধুমাত্র ফুডপ্যান্ডার অ্যাপে!
অভিনয়ের পাশাপাশি মিম রান্নার ক্ষেত্রেও সমানভাবে পারদর্শী কিনা তা জানতে চোখ রাখতে হবে ২৯ অক্টোবর, বৃহস্পতিবার, সন্ধ্যা ৬.১৫ মিনিটে বেসরকারি টিভি চ্যানেল এনটিভি’র পর্দায়।
টিভি চ্যানেলে প্রিমিয়ার হয়ে যাওয়ার পর ফুডপ্যান্ডার অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজেও এই শো দেখা যাবে।

এপিসোড ২- মিম X স্ট্রিট ওভেন
শোটাইম: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, সন্ধ্যা ৬.১৫ মিনিটে এনটিভি’তে।

ফর দ্য লাভ অফ ফুড-এর ট্রেলার দেখুন:

ফেসবুক পেজ: https://www.facebook.com/579684802099330/videos/670868360237131
ইউটিউব চ্যানেল: https://www.youtube.com/watch?v=OsHFShVyRGg

ফুডপ্যান্ডা বাংলাদেশ-এর সোশ্যাল মিডিয়া পেজের লিংকসমূহ:
ফুডপ্যান্ডার ফেসবুক পেজ:
https://www.facebook.com/foodpandaBangladesh

ফুডপ্যান্ডার ইনস্টাগ্রামইউটিউব চ্যানেল:
https://www.youtube.com/channel/UCyF6wGGE13C82y1kAgkPA9g

ফুডপ্যান্ডার ইনস্টাগ্রাম চ্যানেল : https://www.instagram.com/foodpanda.bd/

ফুডপ্যান্ডা সম্পর্কে:
ফুডপ্যান্ডা মূলত ভোজনরসিকদের ভোজনকে আরও আরামদায়ক ও উপভোগ্য করে তোলার লক্ষ্যে স্থানীয় রেস্টুরেন্টগুলোর সাথে সমন্বয় করে গ্রাহকের পছন্দের খাবার দোরগোড়ায় পৌঁছে দেয়।

যাত্রার শুরু থেকে ফুডপ্যান্ডা ১৩ টি এশীয় ও মধ্য ইউরোপের দেশগুলিতে মোট ৩২৫ টিরও বেশি শহরে ১ লক্ষাধিক রেস্টুরেন্টের খাবার সরবরাহ করে থাকে। ফুডপ্যান্ডা বর্তমানে বাংলাদেশ, কম্বোডিয়া, হংকং, লাওস, মালয়েশিয়া, মায়ানমার, পাকিস্তান, ফিলিপাইন, সিঙ্গাপুর, তাইওয়ান, থাইল্যান্ড, রোমানিয়া এবং বুলগেরিয়ায় কার্যক্রম পরিচালনা করছে। এটি আন্তর্জাতিক ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রির শীর্ষস্থানীয় ডেলিভারি হিরো গ্রুপের আওতাধীন। ফুডপ্যান্ডা অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন-

www.foodpanda.com.bd
ডেলিভারি হিরো সম্পর্কে:
ডেলিভারি হিরো একটি শীর্ষস্থানীয় আন্তর্জাতিক অনলাইন ফুড অর্ডার ও ডেলিভারি মার্কেটপ্লেস, যা রেস্টুরেন্ট, সক্রিয় ব্যবহারকারী এবং খাবার অর্ডারের দিক দিয়ে ইউরোপ, মধ্য প্রাচ্য ও উত্তর আফ্রিকা (এমইএনএ), লাতিন আমেরিকা ও এশিয়া-প্যাসিফিক অঞ্চলের ৪০টিরও বেশি দেশে ব্যবসায়িক প্রতিযোগীদের তুলনায় ফুড অর্ডারের হিসাবে এক নম্বর অবস্থানে রয়েছে। ডেলিভারি হিরো বিশ্বব্যাপী ২০০টিরও বেশি উচ্চ-ঘনত্বের শহুরে এলাকায় ফুড ডেলিভারি দিয়ে থাকে। প্রতিষ্ঠানটির সদর দপ্তর বার্লিনে অবস্থিত এবং ২১ হাজারেরও বেশি কর্মচারী এই প্রতিষ্ঠানের অধীনে কাজ করে। বিস্তারিত জানতে ভিজিট করুন- www.deliveryhero.com
যোগাযোগ
মাহফুজা হোসেন মৌ
মিডিয়া রিলেশন্স স্পেশালিস্ট
কনসিটো পিআর
ফোন: +৮৮০ ১৭২১৮৪৭৯৯৯
ইমেইল: mou@concitopr.com.bd