পূজা দেখাতে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, ৫ জনের বিরুদ্ধে মামলা

মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, ওই কলেজছাত্রীকে পূজা দেখাতে নিয়ে ধর্ষণ করেন নয়ন নামে এক যুবক। এরপর তাদের দুজনকে একটি বিদ্যালয়ে আটকে রেখে ফের ধর্ষণচেষ্টা চালায় পাঁচ বখাটে।

এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে নয়নের বিরুদ্ধে ধর্ষণ ও অন্য পাঁচ জনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠিয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার জোবারপাড় গ্রামের এক কলেজছাত্রীর সাঙ্গে বাকাল গ্রামের নয়ন মন্ডলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। নয়ন গত (২৪ অক্টোবর) অষ্টমী পূজার দিন ওই ছাত্রীকে ঘুরতে নিয়ে জোবারপাড়ার ইট ভাটায় জোরপূর্বক ধর্ষণ করেন।

এ ঘটনাটি দেখে ফেলেন বাকাল গ্রামের ইমু মিয়া, সুজন, সুমন মিয়াসহ ৫জনের একটি দল। তারা ওই কলেজছাত্রী ও নয়নকে তুলে নিয়ে বাকালহাট একটি বিদ্যালয়ের আলাদা দুটি কক্ষে আটকে রাখেন। এরপর কলেজছাত্রীকে ওই ৫ যুবক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ধর্ষণে ব্যর্থ হয় বখাটেরা। এ ঘটনায় ওই কলেজছাত্রী বাদী হয়ে আজ মঙ্গলবার সকালে একটি ধর্ষণ মামলা দয়ের করেন। মামলায় নয়ন মন্ডলের বিরুদ্ধে ধর্ষণ ও অন্য যুবকদের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগে করেন।

এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান আজ দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান। এছাড়া ওই কলেজছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠিয়েছেন বলেও জানান তিনি।