আ’লীগের ফাঁদে আর পা দিবে না বিএনপি: মনি স্বপন দেওয়ান

মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০

রাঙ্গামাটি: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক উপমন্ত্রী মনি স্বপন দেওয়ান বলেছেন, আওয়ামী লীগ একটি নির্লজ্জ দল। এই দলের ফাঁদে আর পা রাখবে না বিএনপি। আওয়ামী লীগ সুখী নয়, ভীতচিত্ত। তাই বিএনপিসহ কোন বিরোধীদলকে শক্তিশালী হতে দিচ্ছে না এ সরকার।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকালে রাঙ্গামাটি জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল এর ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

সভায় রাঙ্গামাটি জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, রাঙ্গামাটি জেলা বিএনপি’র সভাপতি মোঃ শাহ আলম,সাধারণ সম্পাদক দীপন তালুকদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন, রাঙ্গামাটি জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম।

সাবেক উপমন্ত্রী বলেন, গণতান্ত্রিক সকল প্রতিষ্ঠান একে একে ধ্বংস করেছে আওয়ামীলীগ সরকার। অতীতে কোন স্বৈরাচারী সরকার দীর্ঘ সময় ক্ষমতায় থাকতে পারেনি, এই সরকার ও পারবেনা। আওয়ামীলীগ যে অপকর্ম করেছে তার ফল ভোগ করতে হবে। নয়-ছয় করে ১২ থেকে ১৩ বছর ধরে ক্ষমতায় আছেন। ঠিকে থাকার জন্য এমন কোন অবৈধ কাজ নেই, যা এ সরকার করেননি। ওনারা রাতের আধাঁরে নির্বাচন করে ক্ষমতায় আছেন।যুবদলের নেতাকর্মীদের কৌশলী ও সর্তক থাকতে হবে। এর আগে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙ্গামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপি দলীয় কার্যালয়ে এসে মিলিত হয়। পরে কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।