অবশেষে শখের দ্বিতীয় বিয়ের প্রমাণ মিললো

মঙ্গলবার, অক্টোবর ২৭, ২০২০

বিনোদন ডেস্ক: মডেল ও অভিনেত্রী শখকে এখন টেলিভিশন পর্দায় দেখা যায় না বললেই চলে। ফোন তিনি কখনোই ঠিকমতো ধরেন না বলে অভিযোগ আছে। আর তাই তার খোঁজখবর রাখাও কঠিন। অথচ একসময় নাটক বিজ্ঞাপন সব জায়গাতেই ছিলো তার মুখরিত পদচারণা।

কিন্তু অভিনেতা নিলয়ের সঙ্গে প্রেমের বিয়ের পরিণতি মোটেও ভালো হলো না, বছর না যেতেই ডিভোর্স। তারপর অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন এই পুরান ঢাকার মেয়ে। এরপর প্রায় নিঁখোজ।

এদিকে এমনি সময় বাতাসে উড়ছে মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখের দ্বিতীয় বিয়ের গুঞ্জন। গেল কয়েকদিন ধরেই টিভিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এই সুন্দরীর বিয়ের খবর। খোঁজ নিয়ে জানা গেল, অনেকদিন ধরেই এক ব্যবসায়ী যুবকের সঙ্গে প্রেম করছেন শখ। তার গলাতেই বিয়ের মালা দিয়েছেন তিনি।

এতদিন গুজবের খোলসে থাকলেও এবার এ ঘটনার সত্যতা মিললো। সম্প্রতি শখ ও তার স্বামী রহমান জনের ছবি সামনে এসেছে।

গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে শখের শ্বশুরবাড়ি বাড়ি। শখের স্বামী রহমান জন পেশায় ব্যবসায়ী। চলতি বছর ১২ মে ঘরোয়াভাবে শখ ও জনের বিয়ে হয়। দুজনই সংসার পেতেছেন উত্তরার একটি বাসায়। জানা গেছে, কোরবানির ঈদে স্বামী জনের সঙ্গে শ্বশুরবাড়ি গিয়েছিলেন শখ।

জনের ভাগ্নে আরাফ রহমান বলেন, পারিবারিকভাবে আমাদের কোনো কিছু জানানো নিষেধ, তবে মামি অনেক ভালো মানুষ। কত্ত বড় মডেল-অভিনেত্রী, অথচ কোনো অহংকার নেই। গত দুই সপ্তাহ ধরে গ্রামের প্রতিটি বাড়িতে গিয়ে দেখা করেছেন। সবার ভালো-মন্দের খোঁজখবর নিয়েছেন। মামিকে পেয়ে আমাদের পরিবারের সবাই খুশি।

এ বিষয়ে নিশ্চিত হতে শখের মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। শোবিজে এই অভিনেত্রীর কাছের মানুষেরাও এ ব্যাপারে নিশ্চিত করে কিছুই বলতে পারেনি। সবাই অপেক্ষা করছেন শখ নিজেই বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন বলে।

প্রসঙ্গত, এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। সেই বিয়ে ভেঙে যায় দুই বছরের মাথায়।