বিএনপির অপকর্মের কারণেই জনগণ থেকে বিচ্ছিন্ন : হানিফ

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

ঢাকা : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি এবং সংলগ্ন জোটের রাজনৈতিক দল আছে যারা তাদের অতীত অপকর্ম বর্তমান নানান অসংলগ্ন কর্মকাণ্ডের কারণেই জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে জনপ্রিয়তায় তলানিতে পৌঁছে গেছে।

আজ রবিবার (২৫ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার মিলনায়তনে সম্মিলিত সামাজিক জোটের আয়োজনে এক আলোচনাসভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এখন এই সময়ে সরকারের বিরুদ্ধে কোনও ইস্যু থাক বা না থাক সরকারের বিরুদ্ধে অভিযোগ করাই এখন তাদের মুখ্য উদ্দেশ্য হয়ে গেছে। এরা দেশ জনগণ নিয়ে ভাবে না এদের দেশের চিন্তা নেই। এদের লক্ষ্যই হচ্ছে সরকারের বিরুদ্ধে অভিযোগ করতে পারলেই মনে করে জনগণের কাছে আস্থা ফিরে পাবে।

তিনি আরও বলেন, তারা অভিযোগ করছেন তাদের কথা বলতে দেয়া হয় না অথচ প্রতিদিন এ দেশের জনগণ তাদের বিভিন্ন ধরনের মিডিয়ার মাধ্যমে দেখছে। তাদের কথাবার্তা প্রকাশ প্রচার হচ্ছে এর পরও তাদের কথা বলতে দেয়া হচ্ছে না।

তাদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে বা মিডিয়ার ওপর নজরদারি করা হচ্ছে এ ধরনের অভিযোগ স্ববিরোধী এটা মিথ্যাচার ছাড়া আর কিছুই না। আমরা মনে করি এটা বিএনপির নেতাদের উচিত স্ববিরোধী কথাবার্তা থেকে তাদের সরে আসা আর জনগণের জন্য কথা বলা দরকার। জনগণের জন্য শুধু সরকারের বিরুদ্ধাচরণ করাটাই জনগণের কাছে একমাত্র রাজনৈতিক ব্যক্তিদের কর্ম হতে পারে না। আলোচনাসভায় জেলা আওয়ামী লীগের নেতারাসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।