ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ঢাকায় মানববন্ধন

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

ঢাকা : ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় মহানবী (স.) এর প্রতি বিদ্বেষপূর্ণ ব্যঙ্গচিত্র প্রদর্শনের অভিযোগে ঢাকায় মানববন্ধন ক‌রে‌ছে আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশ। র‌বিবার (২৫ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালিত হয়।

এ সময় বক্তারা বলেন, যে মাসে প্রিয় হাবিবের আগমনে সারাবিশ্ব আনন্দে মাতোয়ারা, ঠিক এ সময়ে ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় মুসলমানের কলিজায় আঘাত দেয়। মুসলিমদের ঈমানের মূল হাবিবের প্রতি অবমাননা সহ্য করা যায় না।

রাসূলের প্রতি বিদ্বেষপূর্ণ আচরণ বৈশ্বিক জঙ্গিবাদ সৃষ্টির পায়তারা ছাড়া আর কিছু নয়। শান্তিময় পরিবেশকে অশান্ত করার হীন প্রয়াস মাত্র। ফ্রান্সে এটা নতুন নয়, আগেও তারা কাজ করেছে। জাতিসংঘের নিরবতার কারণে বিশ্ব মানবতার অবতারের প্রতি অবমাননা করে যাচ্ছে। অবিলম্বে ফ্রান্সের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য জাতিসংঘ, ও আই সি’ র প্রতি আহ্বান জানাতে বাংলাদেশ সরকার যেন সংসদে নিন্দা প্রস্তাব আনে তার দাবি জানানো হয়।

সংগঠ‌নের ঢাকা মহানগর উত্তরের সভাপতি হাফেজ মাও. হাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মুজাফফর আহমদ মুজাদ্দেদী, ড. মোহাম্মদ আবদুল আউয়াল, মুফতি মাহমুদুল হাসান কাদেরী, হাফেজ মুনিরুজ্জামান আলকাদেরী, গোলাম মাহমুদ ভূঁইয়া মানিক, ডা. এস এম সরওয়ার ও মুফতি নাজমুস সাদাত ফয়েজী প্রমুখ।