এবার মহেশ ভাটের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তারই ভাগ্নের স্ত্রীর

শনিবার, অক্টোবর ২৪, ২০২০

বিনোদন ডেস্ক : সিনেমায় নয়, বাস্তবেই ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় ‘ডন’ হলেন মহেশ ভাট। তাকে নিয়ে অনেক গোপন তথ্যই ইতোমধ্যে প্রকাশ পেয়েছে। জানা গেছে, ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে চলতে গেলে মহেশ ভাটের নিয়ম মেনে চলতে হয়। কেউ মহেশ ভাটের কথার বাইরে গিয়ে চলার চেষ্টা করলে, তার জীবন প্রায় শেষ করে দেয়ার উপক্রম করেন পরিচালক। এবার এমনই অভিযোগ করলেন মহেশ ভাটের ভাগ্নের স্ত্রী লুভিয়েনা লোধ।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্প্রতি স্টেটাস শেয়ার করেন লুভিয়েনা লোধ। মহেশ ভাটের ভাগ্নে সুমিত সাবারওয়ালের স্ত্রী লুভিয়েনা একাধিক অভিযোগ নিয়ে বিস্ফোরণ ঘটান চলচ্চিত্র পরিচালেকর বিরুদ্ধে। লুভিয়েনা অভিযোগ করেন, সুমিত সাবারওয়াল মাদকের কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যুক্ত। স্বপ্না পাব্বি, আমিরা দস্তুরদের মতো অভিনেত্রীদের কাছে নিয়মিত মাদক পৌঁছে দেন সুমিত। যা জানার পরই সুমিতের সঙ্গে থাকবেন না বলে সিদ্ধান্ত নেন লুভিয়েনা। এরপরই তিনি দায়ের করেন বিবাহ বিচ্ছেদের মামলা। মহেশ ভাট সমস্ত কিছু জেনে বুঝেও চুপ করে থাকেন বলে অভিযোগ করেন লুভিয়েনা।

মহেশ ভাটের বিরুদ্ধে কেউ মুখ খুললে, হয় তাকে কাজ হারাতে হয়, না হলে বিদায় নিতে হয় ইন্ডাস্ট্রি থেকে। সেই ভয়েই মহেশ ভাটের বিরুদ্ধে কেউ মুখ খুলতে চান না বলেও দবি করেন লুভিয়েনা। সুমিত সাবারওয়ালের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা দায়েরের পর লুভিয়েনাকেও মহেশ ভাট বাড়ির বাইরে বের করে দেয়ার চেষ্টা করেছিলেন কিন্তু সেটা শেষ পর্যন্ত পরিচালক করতে পারেননি বলে দাবি করেন ওই অভিনেত্রী।

যদিও লুভিয়েনার ওই অভিযোগ মিথ্যে। ওই অভিযোগের কোনো ভিত্তি নেই। মহেশ ভাটকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে বলেও পালটা অভিযোগ করেন পরিচালকের আইনজীবী।