সুশান্তের জন্য প্রস্তাব যে কারণে ফিরিয়ে দেন পরিনীতি

সোমবার, অক্টোবর ১৯, ২০২০

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্যকে কেন্দ্র করে জলঘোলা কম হচ্ছে না। প্রায় প্রতিদিনই কিছু না কিছু তথ্য সামনে আসছে। এরইমধ্যে সুশান্তের মৃত্যু ঘিরে মাদককাণ্ডে নাম এসেছে বলিউডের নামিদামি নায়িকাদের।

মাদককাণ্ডে পাতৌদি নবাব সাইফ আলি খানের কন্যা বলিউড অভিনেত্রী সারা আলি খান ও শক্তি কাপুরের কন্যা অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, বলিউডের সবচেয়ে দামি অভিনেত্রী দীপিকা পাডুকোন ও এমনকি রাকুল প্রীত সিংদের নাম এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

শুধু নায়িকারাই নয়- তারকাদের মাদকের ব্যবহার নিয়ে বলিউড পাড়া যখন সরগরম ঠিক এমন সময় সামনে এসেছে বলিউড কিং শাহরুখ খান, অর্জুন রামপাল, রণবীর কাপুর ও দিনো মরেয়াদের নিয়েও গুঞ্জন চলছে।

এবার প্রকাশ্যে এলো পরিনীতি চোপড়ার নাম। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘হাসি তো ফাঁসি’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা সঙ্গে জুটি বেঁধেছিলেন পরিনীতি। ছবিটি দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেললেও পরে জানা যায় কিছু অজানা রহস্য।

জানা যায়, ‘হাসি তো ফাঁসি’ ছবিতে সিদ্ধার্থ নয়, সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করার কথা ছিল পরিনীতির। সবকিছু পাকাপাকি হওয়ার পরও তা হয়নি। কারণ পরিনীতি তখন সুশান্তের সঙ্গে কাজ করতে অসম্মতি জানান।

কারণ হিসেবে পরিনীতি তখন বলেছিলেন, ‘আমি কোনও টিভি অভিনেতার সঙ্গে অভিনয় করতে চাই না। আর সেকারণেই ছবিটি থেকে সরে দাঁড়াতে চাই।’ যদিও শেষ পর্যন্ত নায়িকা নয়, নায়ক হিসেবে সুশান্তকেই সরতে হয়েছিল।

ছবিটির পরিচালক অনুরাগ ক্যাশপ বলেন, ‘এ ছবিটিতে প্রধান চরিত্রে সুশান্তকেই সিলেক্ট করা হয়েছিল। তার বিপরীতে নায়িকা হিসেবে পরিনীতিকে প্রস্তাব দেয়া হয়। কিন্তু তিনি এ প্রস্তাব ফিরিয়ে দেন। তাকে আমরা সুশান্তের বিষয়ে বোঝানোরও চেষ্টা করেছি। যদিও বিষয়টি আন্দাজ করতে পেরে সুশান্ত নিজে থেকেই বেঁকে বসেছিলেন।’

পরিনীতির আপত্তি ও সুশান্তের নিজে থেকে সরে দাঁড়ানোর পর ছবির নায়ক হিসেবে সিদ্ধার্থ মালহোত্রাকে চূড়ান্ত করা হয়েছিল। নায়িকা হিসেবে পরিনীতিই থেকে যান।