আপনারা প্রমাণ করেছেন শহীদ জিয়ার কর্মীরা মরেনি: সালাউদ্দিন

বৃহস্পতিবার, অক্টোবর ১৫, ২০২০

ঢাকা-৫ সংসদীয় আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, আজ আওয়ামী সন্ত্রাসীদের দৌড়ানি দিয়ে আপনারা প্রমাণ করেছেন শহীদ জিয়ার কর্মীরা মরে যায়নি। এসময় তিনি বলেন, ১৭ তারিখ কেন্দ্রে কেন্দ্রে আমি নিজে থাকবো। কোনো উস্কানিমূলক কর্মকাণ্ড হলে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। আমাদের পোলিং এজেন্টকে কেন্দ্র থেকে বের করে দেয়ার চেষ্টা করলে আমরা জনগণকে নিয়ে ডেমরা-যাত্রাবাড়ীর সকল রাস্তা অবরোধ করে এখান থেকে সরকার পতনের আন্দোলন শুরু করবো। বুধবার (১৪ অক্টোবর) নির্বাচনী পথসভা ও র‌্যালীতে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের হামলার প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ এর প্রার্থীকে উদ্দেশ্য করে সালাহউদ্দিন আহমেদ বলেন, মনিরুল ইসলাম মনু আপনি সন্ত্রাসী বাহিনীর নেতা। আপনি সন্ত্রাসী বাহিনী সৃষ্টি করেছেন এবং সেই সন্ত্রাসী বাহিনী আজ আমাদের উপর হামলা করেছে। আমি স্পষ্টভাবে বলতে চাই আমরা নির্বাচনের শেষ সময় পর্যন্ত শেষ রক্তবিন্দু দিয়ে হলেও মাঠে থাকবো।

এসময় তার ছেলে তানভীর আহমেদ রবিন নেতাকর্মীদের ধন্যবাদ দিয়ে বলেন, আজ থেকে নির্বাচনের দিন পর্যন্ত আওমী সন্ত্রাসীরা দৌড়ের উপরে থাকবে। তাদেরকে ছাড় দেয়া হবে না।