দীপিকা, সারা, শ্রদ্ধাকে ছাড় নেই স্পষ্ট জানালো এনসিবি

বুধবার, সেপ্টেম্বর ৩০, ২০২০

বিনোদন ডেস্ক : দীপিকা পাড়ুকোন, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকে মাদক মামলায় ক্লিনচিট দেওয়া হবে বলে খবর ছড়িয়েছে, তা সত্যি নয়। দীপিকা, সারা, শ্রদ্ধাদের ক্লিনচিট দেওয়ার কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে স্পষ্ট জানিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে। দীপিকা, সারা, শ্রদ্ধাদের ক্লিনচিট দেওয়ার খবর কার্যত খণ্ডন করে দেওয়া হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে।

গত শনিবার দীপিকা পাড়ুকোন, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকে একটানা জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। টানা সাড়ে পাঁচঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকা পাড়ুকোনকে। অভিনেত্রীর ম্যানেজার কারিশ্মা প্রকাশকেও শুক্রবার এবং শনিবার, টানা জিজ্ঞাসাবাদ করা হয়। যেখানে মাল, হ্যাশ-এর মানে কোনও মাদক নয়, সিগারেট নিয়ে আলোচনা করতেই বুঝিয়েছেন বলে দাবি করেন দীপিকা।

সারা এবং শ্রদ্ধা কাপুরও সেই একই দাবি করেন। তাদের কথায়, সুশান্তের সঙ্গে তারা পার্টি করেছেন ঠিকই কিন্তু নিজেরা কখনও মাদক সেবন করেননি। এদিকে দীপিকাকে জিজ্ঞাসাবাদের পর মাদক মামলায় তার ৩ সহঅভিনেতাকে সমন পাঠানো হতে পারে বলে খবর। এ, এস, আর নামে বলিউডের প্রথম সারির ৩ অভিনেতাকে সমন পাঠিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে খবর।