গণধর্ষিতা তরুণীর মৃত্যুতে কারিনার ক্ষোভ প্রকাশ

বুধবার, সেপ্টেম্বর ৩০, ২০২০

বিনোদন ডেস্ক : ভারতের উত্তরপ্রদেশে গণধর্ষণ এবং নির্যাতিতা তরুণীর মৃত্যু নিয়ে জোর কদমে প্রতিবাদ শুরু করেছে বলিউড। অক্ষয় কুমার, ফারহান আখতার, অনুষ্কা শর্মা, কঙ্গনা রানাউতের পর এবার হাথরাস গণধর্ষণ নিয়ে মুখ খুললেন করিনা কাপুর খান।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে হাথরাসের গণধর্ষণ নিয়ে সরব হন করিনা। সেখানে তিনি নির্যাতিতা তরুণীর কাছে ক্ষমা চেয়ে নেন। পাশাপাশি অভিযুক্তদের যাতে কঠিন সাজা হয়, সে বিষয়েও জোর গলায় দাবি করেন বেবো।

প্রসঙ্গত হাথরাস গণধর্ষণে অভিযুক্তদের প্রাকশ্যে গুলি করে মেরে ফেলা হোক বলে দাবি করেন কঙ্গনা রানাউত। অক্ষয় কুমারও অভিযুক্তদের ফাঁসির দাবি জানান। পাশাপাশি আমরা নিজেদের মেয়েদের রক্ষা করতে পারছি না বলে ক্ষোভে ফুঁসে ওঠেন অক্ষয় এবং কঙ্গনা দুজনেই। রিচা চাড্ডাও হাথরাস গণধর্ষণ নিয়ে প্রতিবাদ সর হন। সবকিছু মিলিয়ে যোগী রাজ্যের নৃশংস ঘটনা নিয়ে প্রতিবাদে মুখর গোটা বলিউড।

গত ১৪ সেপ্টেম্বর হাথরাসে ১৯ বছরের এক তরুণীকে তুলে নিয়ে গিয়ে নৃশংস অত্যাচার চালায় অভিযুক্তরা। ওই ঘটনার পর ওই তরুণীকে মেরে ফেলার চেষ্টা করা হয়। গুরুতর আহত অবস্থায় এরপর ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হলে টানা ১৪ দিনের লড়াই শেষ করে মঙ্গলবার তাঁর মৃত্যু হয়। এরপরই ওই তরুণীর জন্য বিচার চেয়ে ক্ষোভে ফুঁসতে শুরু করে সমাজের বিভিন্ন অংশের মানুষ।