রাষ্ট্রপতির জৈষ্ঠ পুত্র রিয়াদ আহমেদ তুষারের বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০

মামুনুর রশিদ, কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের ইসলামী মেধাবী স্কলার রাষ্ট্রপতি আবদুল হামিদের জৈষ্ঠ পুত্র কৃষিবিদ ও ব্যরিষ্টার রিয়াদ আহমেদ তুষারের নতুন বই ‘বধির বোবা? অন্ধ’ বইটি মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৯ শে সেপ্টেম্বর) কিশোরগঞ্জের ঐতিহসিক পাবলিক লাইব্রেরির ২য় তলায় আজ সকাল ১১ টায় মোড়ক উন্মোচন করা হয়।

মোড়ক উন্মোচনের আয়োজন করে সামাজিক সংগঠন প্রেরনা বাংলাদেশ। সংগঠনটির প্রতিষ্ঠাতা মনোয়ারা হোসাইন রনীর সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত আলোচক হিসেবে ছিলেন জেলা পাবলিক লাইব্রেরীর সেক্রেটারি সিনিয়র এ্যাড. মোজাম্মেল হক খান রতন, প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: আ.ন.ম নৌশাদ খান, ঈশাখাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড.মোঃ সুলতান উদ্দিন ভূঁইয়া, গুরুদয়াল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আরজ আলী,নরসিংদী বেলাবো জামে মসজিদের খতীব মাওলানা ড. খলিলুর রহমান,ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানের সাবেক খতীব মাওলানা আবুল খায়ের মোঃ ছাইফুল্লাহসহ প্রমূখ ।

বইটির লেখক কৃষিবিদ ও ব্যারিষ্টার রিয়াদ আহমেদ তুষার জানান, বইটি কোরআন বুঝে পড়া এবং গবেষনা করার জন্য উৎসাহ দিবার জন্যই লেখা হয়েছে। তবে কেউই ভূলের ঊর্ধ্বে নয়। বইটিতে কোন ভুলত্রুটি পাওয়া গেলে আমাকে অবহিত করবেন আমি পরবর্তী সংস্করণে সংশোধন করে নেব।

এছাড়া ও তার অন্যান্য বই তোমরাও কি চিন্তা করবে না, ইকরা , তেলওয়াত ও উচ্চারণ বই গুলো পাঠক মহলের চিন্তা জগতে বেশ প্রভাব ফেলেছে।