‘মাল’ ও ‘হ্যাশের’ মানে কী? দীপিকার উত্তরে উঠে এল চাঞ্চল্যকর তথ্য!

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০২০

বিনোদন ডেস্ক : এনসিবির জিজ্ঞাসাবাদের সময় ​রকুল প্রীত সিংয়ের পর এবার দীপিকা পাড়ুকোনোর দাবি নিয়ে শোরগোল শুরু হয়েছে। এনসিবির জিজ্ঞাসাবাদের সময় দীপিকা পাড়ুকোন দাবি করেন, ‘মাল’ এবং ‘হ্যাশের’ মানে কী।

তিনি জানান, ‘মাল’ মানে সরু সিগারেট এবং ‘হ্যাশ’ মানে মোটা সিগারেটকে বুঝিয়েছেন তিনি। সিগারেট আনানোর জন্যই ওই কোড তিনি ব্যবহার করতেন বলে দাবি করেন দীপিকা। বলিউড অভিনেত্রীর ম্যানেজার করিশ্মা প্রকাশও ‘মাল’ এবং ‘হ্যাশের’ কোড নিয়ে সেই একই দাবি করেন বলে খবর।

প্রসঙ্গত মাদক মামলায় শনিবার একটানা জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকা পাড়ুকোনকে। এনসিবির একটানা জিজ্ঞাসাবাদের সামনে পড়ে দীপিকা কেঁদে ফেলেন বলে খবর। দীপিকার ক্রেডিট কার্ড ইতিমধ্যেই বাজেয়াপ্ত করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ওই ক্রেডিট কার্ডের মাধ্যমে কোনও মাদক কারবারী বা পাচারকারীর সঙ্গে দীপিকা লেনদেন করেছেন কি না, তা খতিয়ে দেখতেই তা বাজেয়াপ্ত করা হয়েছে বলে খবর। দীপিকার পাশাপাশি সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুল প্রীত সিংয়ের কার্ডও বাজেয়াপ্ত করা হয়েছে।

এদিকে রকুল প্রীত সিংও এনসিবির জিজ্ঞাসাবাদের সময় দাবি করেন, ‘ডুব’ মানে সিগারেটের কথাই বলেছেন তিনি। রিয়ার সঙ্গে যখন ‘ডুব’ নিয়ে কথা হয়, তা সিগারেট সংক্রান্ত বিষয়ে। তিনি কখনও মাদক সেবন করেননি বলে একাধিকবার দাবি করেন রকুল প্রীত সিং।