এমসি কলেজে ছাত্রলীগের গণধর্ষণের ঘটনায় ছাত্রদলের নিন্দা

শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০

ঢাকা: সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীর সামনে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

আজ বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ছাত্রলীগ মানেই ধর্ষক, ছাত্রলীগ মানেই লুটেরা, ছাত্রলীগ মানেই সারা দেশে নারীদের কাছে এক আতঙ্কের নাম। যে ছাত্রলীগ ধর্ষনে সেঞ্চুরী করে আনন্দ-উৎসব করে, সেই ছাত্রলীগ আজ স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ করে সারাদেশে বিভীষিকাময় এক পরিবেশ সৃষ্টি করেছে। সিলেটের এমসি কলেজের এই ঘটনা ছোট্ট একটা উদাহরণ মাত্র। প্রকাশ্যে মানুষ কুপিয়ে মারলে তাদের বিচার হয়না, ধর্ষণ করলে বিচার হয় না বলে তারা আজ বেপরোয়া। দুর্নীতি করে হাজার হাজার কোটি টাকা পাচার করা ছাত্রলীগের লুটেরা আওয়ামী লীগেরই প্রতিচ্ছবি।

নেতৃদ্বয় অবিলম্বে এমসি কলেজে ঘটা ধর্ষণের ঘটনায় জড়িত ছাত্রলীগ নেতাকর্মীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন, একই সাথে তাদের মদদদাতা ও প্রশ্রয়দাতাদেরকেও আইনের আওতায় আনার দাবি জানান। অন্যথায় বর্তমান ও পূর্বের সকল ঘটনার জন্য সরকার ও ছাত্রলীগকে চরম মূল্য দিতে হবে বলে হুঁশিয়ার করে দেন।