এবার মাদককাণ্ড নিয়ে প্রশ্ন তুললেন রাবিনা

শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০২০

বিনোদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে তদন্ত করতে গিয়ে বেরিয়ে আসে বলিউডের স্বনামধন্য অভিনেত্রীদের নাম। সত্যতা যাচাইয়ে এনসিবি তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেও পাঠাচ্ছে। তবে মাদক সংক্রান্ত বিষয়ে স্থানীয় প্রশাসনকেই দায়ী করলেন রাবিনা ট্যান্ডন। তার দাবি, স্থানীয় প্রশাসনের সহায়তা ছাড়া মাদক আসতে পারে না।

রাবিনার মতে, মাদক নিয়ে শুধু তারকাদেরই সফট টার্গেট করা হচ্ছে। মাদকবিরোধী যুদ্ধ শুধু ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয়, সারা ভারতে হওয়া উচিত।

গত সপ্তাহেই একটি টুইটে রবিনা লিখেছিলেন, সবকিছু পরিষ্কার করার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ সময়। স্বাগত জানাচ্ছি। এটা আমাদের পরবর্তী প্রজন্মকে সাহায্য করবে। এখান থেকে শুরু হয়েছে, তবে সর্বত্রই এটা হওয়া উচিত। গোড়া থেকে উপড়ে ফেলা উচিত। যারা ব্যবহার করছে এবং যারা যোগান দিচ্ছে, উভয়পক্ষেরই শাস্তি হওয়া উচিত। এর পিছনে কোনও বড় ব্যক্তি আছে যারা মানুষকে ধ্বংস করে দিতে চায়।

গত সপ্তাহের এই টুইটের পরিপ্রেক্ষিতে রাবিনা গতকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) লেখেন, এর পেছনে বড় কেউ আছে বলে টুইটে বলেছিলাম। স্থানীয় প্রশাসনের আশীর্বাদ ছাড়া মাদক আসতে পারে না। আর এই বড় মানুষগুলি প্রশ্ন এড়িয়ে সাঁতার কেটে বের হয়ে যাচ্ছে। এই যাত্রা যেন যোগানদারদের পর্যন্ত পৌঁছায়। প্রশাসন কি তাদের খুঁজে বের করতে পারবে? তারকাদের নিশানা করা তো সহজ।”

আরো একটি টুইটে রাবিনা জানান, মাদকের যোগানদাররা কলেজ, স্কুল, রেস্তোরাঁ, পাব, সর্বত্র ড্রাগ সিন্ডিকেট রাখে। ক্ষমতাশালীদের অনুমতি নিয়ে, ঘুষের বদলে এগুলো হয়। তরুণদের জীবন শেষ করে দেওয়া হয়। এটি গোড়া থেকে নির্মূল করা হোক। এখানে থামলে হবে না। গোটা দেশে মাদক বিরোধী অভিযান চালাতে হবে।