বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও শুক্র। ২৪ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর শুক্রর প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৬, ১৫, ২৪। আপনার শুভ বর্ণ: কমলা ও সাদা। শুভ গ্রহ ও বার: রবি ও শুক্র। শুভ রত্ন: রুবী ও হীরা। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য কমলা ও সাদা রং সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল ৫:৫৮-৭:৩৮, দুপুর ১:৫০-৩:২২, রাত ৬:৩০-৯:৫০,১২:১৮-৩:৩৭। আজকের দিনের বর্জনিয় খাদ্য: রাত ১২:১০ পর্যন্ত নারকেল পরে লাউ খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র ধনু রাশিতে অবস্থান করবে। রাত ১২:১০ পর্যন্ত ৮মী পরে ৯মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার সকল বাধা বিপত্তি কাটিয়ে বিদেশ যাত্রায় সফল হতে পারবেন। ভাগ্য উন্নতিতে শিক্ষক বা গুরুজনের সাহায্য পাওয়া যাবে। বিদেশী ভাষা সংক্রান্ত পরীক্ষার ফলাফল আপনার প্রত্যাশার চেয়েও ভালো হতে পারে। ধর্মীয় কাজ কর্মে আগ্রহ বাড়বে। নিজের মেধা দিয়ে ভাগ্যকে জয় করতে হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার আজ অপ্রত্যাশিত উৎস থেকে ধন লাভের পাশাপাশি ঝুঁকিপূর্ণ বা শেয়ার বিনিয়োগ থেকে ভালো লাভ হতে পারে। পুরোনো সকল পাওনা দেনা মিটিয়ে নতুন করে ব্যবসা বাণিজ্য আরম্ভ করতে পারেন। পরধন প্রাপ্তির যোগ আজ বলবান। বীমার বোনাস বা সঞ্চয়পত্রের লাভাংশ পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে উন্নতির দিন। অংশিদারী ব্যবসা বাণিজ্যে আশানুরুপ আয় রোজগারের সুযোগ আসবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর কর্মোন্নতি আপনাদের আর্থ সামাজিক উন্নতিতে বড় ভূমিকা রাখতে পারে। খুচরা পাইকারী ব্যবসা বানিজ্যে লাভবান হবেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকার দিনটি কর্মস্থলে সাফল্যের।আজ সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের পূর্ণ সাহায্য পাওয়ার যোগ। ব্যবসা বানিজ্যে কর্মচারীদের সহায়তা আপনার আয়কে বৃদ্ধি করবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা য়ায়। কর্মস্থলে চলতে থাকা সকল বিরোধের অবশান হবে।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক জাতিকার সৃজনশীল কাজে আজ সম্মানিত হওয়ার দিন। ব্যবসা বানিজ্যে প্রিয় মানুষটির ত্যাগ আপনাকে অনুপ্রাণিত করবে। সন্তানের সাফল্যে গর্বিত হবেন। বিশেষ করে সন্তানে উচ্চ শিক্ষা সংক্রান্ত দুশ্চিন্তা যাবে কমে। আয় রোজগারের ক্ষেত্রে শিল্পী ও কলাকুশলীরা আশানুরুপ সফল হবেন।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার বৈদেশিক কাজে সফলতা আসবে। পারিবারিক ক্ষেত্রে সংসারের সকলের সাহায্য পাওয়ার যোগ প্রবল। ব্যবসায়ীক ক্ষেত্রে অগ্রগতি হবে। আত্মীয় ও বন্ধুদের সাহায্যে লাভবান হবেন। যানবাহন ও স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। নিজের একটি আবাসনের স্বপ্ন পূরণ হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার বৈদেশিক কাজ কর্মে অগ্রগতি আশা করা যায়। বিশেষ করে ভিসা সংক্রান্ত কাজে আজ মনবাঞ্ছা পূরণ হতে পারে। আয় রোজগারের ক্ষেত্রে বৈদেশিক যোগাযোগ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। অনলাইন পণ্য বিক্রেতাদের আশানুরুপ লাভের সুযোগ আসবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার আর্থিক উন্নতির সম্ভাবনা। বকেয়া বিল আদায় হওয়াতে সঞ্চয়ের প্রচেষ্টা সফল হবে। খুচরা ও পাইকারী খাদ্য পণ্য বিক্রয়ের ব্যবসা আরম্ভ করতে পারেন। দুপুরের খাবার সাপ্লাইও মন্দ নয়। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন যোগ প্রবল। চাকরিজীবীদের বাড়তি আয়ের পথ খুলতে পারে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। মানসিক শক্তির জোরেই আজ সকল কাজে সফল হবেন। ব্যক্তিজীবনের সকল ব্যর্থতা ভুলে গিয়ে ধংষস্তুপ থেকে উঠে আসবেন ফিনিক্স পাখির মতো। কর্মস্থলে ও ব্যবসা ক্ষেত্রে আপনার নব সূচনা আপনাকে নতুন করে সামনে এগিয়ে নিয়ে যাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার ব্যয় বৃদ্ধি পাবে। তবে অধিকাংশই ব্যয় হবে শিক্ষার জন্য বা প্রশিক্ষনে। তাই নিজেকে নতুন রুপে গড়তে কোনো কার্পণ্য করা চলবে না। আইনগত জটিলতার অবশান হওয়াতে মানসিক প্রশান্তি ফিরে পাবেন। প্রবাসীদের আকামা সংক্রান্ত কাজে অগ্রগতি নিশ্চিত।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে অনেক অগ্রগতি আশা করতে পারেন। বিশেষ করে ঠিকাদারী বা সাপ্লাই এর ব্যবসায় মোটা অঙ্কের কমিশন পেতে পারেন। সরকারী চাকরিজীবী বড় ভাই বোনের সহায়তায় কিছু সরকারি কাজের আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে বন্ধুর তরফ থেকেও সাহায্য পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার কর্মস্থলে আটকে থাকা পদোন্নতির ফাইল সচল হবে। শিক্ষা বিভাগে কর্মরতদের পদোন্নতির যোগ প্রবল। সরকারি চাকরি লাভের ক্ষেত্রে যে কোনো তদবির সফল হতে পারে। রাজনৈতিক নেতা কর্মীদের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে থাকবে। প্রভাবশালী কারো সহায়তা পেতে পারেন।