দীপিকা পাড়কোনের পর মাদকে দিয়া মির্জার নাম

বুধবার, সেপ্টেম্বর ২৩, ২০২০

নিউজ ডেস্ক: মাদক ঝরে কাঁপছে বলিউড। কখন কে ফেঁসে যায় তাই আতঙ্কে আছে নামীদামি তারকারা। বলিউডের নাম্বার ওয়ান দীপিকার পর এবার মাদককাণ্ডে দিয়া মির্জার নাম। এনসিবি সমন পাঠাতে পারে দিয়া মির্জাকে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে নেমে বলিউডে ড্রাগ যোগের ইঙ্গিত পেয়েছিল সিবিআই। এরপর আলাদা করে মামলা রুজু করে তদন্ত শুরু করে এনসিবি। ইতোমধ্যেই গ্রেফতার রয়েছেন রিয়া চক্রবর্তী, শৌভিক চক্রবর্তী সহ-১৮ জন। দিন যত যাচ্ছে তত রহস্য উন্মোচিত হচ্ছে। নতুন নতুন বাঘা বাঘা তারকার নাম আসছে মাদক তদন্তে।

দিন তিনেক আগেই জানা গেছে ড্রাগের ফাঁদে বলিউডের নাম্বার ওয়ান দীপিকা পাড়কোন। এবার শোনা যাচ্ছে মাদকাসক্ত বলিউডের আরেক সেনসশনাল দিয়া মির্জা। খুব দ্রুত জিজ্ঞাসাবাদের জন্য নর্কো দফতরে তলব করা হবে এই অভিনেত্রীকে। মাদক পাচারকারী অঙ্কুশ আর অনুজ কেশওয়ানিকে জেরার সময়ই দিয়ার নাম উঠে এসেছে বলে জানিয়েছেন এনসিবি তদন্তকারীরা।

এনসিবি সূত্রে আরও জাননো হয়েছে, দিয়ার ম্যানেজার হলেন অনুজের প্রেমিকা। তিনিই দিয়াকে সময়মতো মাদক পৌঁছে দিতেন। ২০১৯ সাল থেকেই চলছে এই আদানপ্রদান। এমনকি, দুইবার মাদক পাচারকারীদের সঙ্গে দেখাও করেছিলেন দিয়ার ম্যানেজার। দিয়ার ম্যানেজারকেই আগে ডেকে পাঠানো হচ্ছে বলে সংবাদ সূত্রে খবর। এরপর ডেকে পাঠানো হবে অভিনেত্রীকে।

ভারতীয় গণমাধ্যমে দিয়ার মাদকে জড়ানোর খবর আসার পর পরই কথা প্রতিবাদ করেন দিয়া মির্জা।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে দিয়া স্পষ্ট জানিয়ে দেন, ”মাদকের সঙ্গে কোনওকালেই তার কোনও যোগ ছিল না, এখনও নেই। জীবনে কখনও তিনি মাদক সেবন করেননি একবারের জন্যও। তার কেরিয়ার ধ্বংস করে দেওয়ার জন্য এই ধরনের ভুল খবর ছড়ানো হচ্ছে। বছরের পর বছর ধরে পরিশ্রম করে তবেই নিজের কেরিয়ার তৈরি করেছেন।”

শুধু দীপিকা দিয়া মির্জা নয়, আগেই সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরের নাম উঠে এসেছে ড্রাগ-কাণ্ডের তদন্তে। দেখা গেছে, পুনের কাছে একটি আইল্যান্ডে এরা পার্টি করতে গিয়েছিলেন সুশান্তের সঙ্গে। জেরায় রিয়া চক্রবর্তীও জানিয়েছেন যে সারা আলি খান, রকুল প্রীত সিং ও সিমোন খামবাট্টা ড্রাগ নিতেন।