বগুড়ায় বিএনপির দুপক্ষের সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া

মঙ্গলবার, সেপ্টেম্বর ২২, ২০২০

বগুড়ায় বিএনপির দুপক্ষের মাধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া জেলা বিএনপির প্রতিনিধি সভা চলাকালে দলীয় কার্যালয়ের সামনে ঐ দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

জানা যায়, বেলা ১১টায় নবাববাড়ী রোডস্থ বগুড়া জেলা বিএনপির কার্যালয়ে জেলা, উপজেলা ও পৌর বিএনপির প্রতিনিধি সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ। সভা চলা কালে দুপুর ১টার দিকে শিবগঞ্জ এলাকার কমিটি বিরোধী একটি গ্রুপ উপজেলা বিএনপির কমিটি বাতিল চেয়ে সভাকক্ষে প্রবেশ করে। পরে তাদের বের করে দেয়া হয়। এই ঘটনাকে কেন্দ্র করে পার্টি অফিসের বাইরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ব্যাপারে জেলা ছাত্রদলের এক নেতা জানান, শিবগঞ্জ উপজেলা বিএনপির কমিটি বাতিল চেয়ে শিবগঞ্জ বিএনপির একটি গ্রুপ ১০/১৫ জন নেতাকর্মী সাথে নিয়ে পার্টিঅফিসের সামনে হট্টগোল করে। পরে এক পর্যায়ে পুলিশ ও সিনিয়রদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

এ ব্যাপারে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মীর শাহে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিবগঞ্জের কমিটি নিয়ে প্রতিনিধি সভা চলাকালে বহিরাগত লোকজন হট্টগোল করার চেষ্টা করে। পরে পরিস্থিতি শান্ত হয়।