‘ভ্যাকসিন না এলে আমার যৌবনটাই মাটি’

বুধবার, সেপ্টেম্বর ১৬, ২০২০

বিনোদন ডেস্ক : গেল ৬ সেপ্টেম্বর হঠাৎ করেই ভারতীয় গণমাধ্যমে খবর আসে, নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী মালাইকা অরোরা। একইদিনে প্রেমিকের পর প্রেমিকার কোভিড-১৯ পজিটিভ হওয়ায় এ নিয়ে সোরগোল পড়ে যায়।

এবার চিকিৎসকের পরামর্শে হোম কোয়ারেন্টাইনে থাকা মালাইকা সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছেন।

ইনস্টাগ্রামে এই আইটেম গার্ল লিখেছেন- ‘কেউ তো ভ্যাকসিন বের করো রে বাবা, না হলে যে আমার যৌবনটাই মাটি!’

এরসঙ্গে একটি মজার ইমোজিও জুড়ে দিয়েছেন মালাইকা। তার এমন পোস্ট মুহূর্তে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভ্যাকসিনের জন্য আকুল আবেদন জানিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে জনপ্রিয় এই মডেল উপস্থাপিকার পোস্টটিকে অনেকে রসিকতার চোখেই দেখছেন।

আবার অনেকেই বলছেন, মারণ ভাইরাসের তোপে মনের জোর ঠিক রাখতেই হয়তো এভাবে লিখেছেন মালাইকা। নইলে কেউ কি এতটা খোলামেলাভাবে লেখে?

গেল ৬ সেপ্টেম্বর মালাইকার করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে তার বোন অমৃতা অরোরা জানিয়েছেন, মালাইকার শরীরেও কোনও উপসর্গ নেই। তিনি অর্জুনের মতো বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

ওইদিনই টাইমস অব ইন্ডিয়াকে মালাইকা বলেন, ‘আমি করোনায় আক্রান্ত। কোনও উপসর্গ নেই। বাড়িতে কোয়ারেন্টাইনে আছি। সুস্থ ও শক্তিশালী হয়ে ফিরবো।’

একইদিন অর্জুন কাপুর ইনস্টাগ্রামে লিখেছিলেন- ‘আমি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছি, এটা আপনাদের জানানো আমার দায়িত্ব। আমি ভালো আছি। কোনও উপসর্গ নেই। নিজেকে আইসোলেটেড করে রেখেছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ। ভাইরাসকে হারিয়ে মানবতার জয় হবে, এমনটাই আমি বিশ্বাস করি।’