খালেদা জিয়ার জন্মদিনে উপহার পাঠাল চীন

শুক্রবার, আগস্ট ১৪, ২০২০

ঢাকা : আগামীকাল শনিবার (১৫ আগস্ট) ৭৭’র বছরে পা দিচ্ছেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দিনটি উপলক্ষে খালেদা জিয়াকে তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে উপহার সামগ্রী পাঠিয়েছে ঢাকাস্থ চীনা দূতাবাস।

শুক্রবার (১৪ আগস্ট) বিকেল ৫টায় উপহার সামগ্রী নিয়ে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে আসেন দূতাবাসের কর্মকর্তারা। তারা উপহার সামগ্রী তুলে দেন বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তারের কাছে।

নাম প্রকাশে অনিচ্ছুক গুলশান কার্যালয়ের এক কর্মকর্তা গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, উপহার সামগ্রী দেওয়ার পাশাপাশি দূতাবাস কর্মকর্তারা খালেদা জিয়ার আরোগ্য কামনা করেন। উপহার সামগ্রী গ্রহণ করার পর তা খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় পাঠিয়ে দেয়া হয়।

উল্লেখ্য, প্যারোলে মুক্তিপ্রাপ্ত সাবেক এই প্রধানমন্ত্রী হোম কোয়ারেন্টাইনে রয়েছে বেশ কিছু দিন ধরে। উদ্বুদ্ধ পরিস্থিতিতে এবার আনুষ্ঠানিকভাবে জন্মদিন পালন করছেন না তিনি। তবে খালেদা জিয়ার জন্মদিনে রাজধানী ঢাকাসহ সারাদেশে দলীয় কার্যালয়ে তার আরোগ্য কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হবে।

জানা গেছে, আনুষ্ঠানিকভাবে খালেদা জিয়া জন্মদিন পালন না করলেও পারিবারিকভাবে রাত ১২টা ১মিনিটে খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে কেক কাটা হতে পারে। লন্ডনে অবস্থানরত দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ফোন করে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানাবেন।