মাদারীপুরে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ- লুটপাট, একজন নিহত

বৃহস্পতিবার, আগস্ট ১৩, ২০২০

মাদারীপুর : মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। উভয়পক্ষের একাধিক বাড়িঘরে লুটপাটও হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক লাভলু তালুকদারের সাথে মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পেয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমানের দীর্ঘদিনের বিরোধ চলে আসছে।

এই বিরোধের জের ধরেই বৃহস্পতিবার সকালে দুই পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে প্রতিপক্ষের লোকজন লাভলু তালুকদারের সমর্থক লুৎফর হাওলাদারকে (৪৫) কুপিয়ে জখম করেন। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

নিহত লুৎফর গাছবাড়িয়া এলাকার ইদ্রিস হাওলাদারের ছেলে। এ ঘটনার খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বলেন, নিহতের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।