কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩

বৃহস্পতিবার, আগস্ট ১৩, ২০২০

কুড়িগ্রাম : কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে প্রাইভেটকার ও বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশুসহ আরও ৩ জন।

আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল সোয়া ৭টার দিকে মহাসড়কের রায়পুর আরডিআরএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন প্রাইভেটকারের যাত্রী বিল্লাল হোসেন (২৫), মজিবুর রহমান (৬৫) ও প্রাইভেটকারের ড্রাইভার (নাম অজ্ঞাত)। আহতদের মধ্যে প্রাইভেটকারের দুই যাত্রী শিশু জয়নব (৯), বিলকিস বেগম ও ড্রাইভারের সহকারী রয়েছেন। আহত বিলকিস বেগম ও ড্রাইভারের সহকারীর অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে কাঁঠালবাড়ি ইউনিয়নের রায়পুর আরডিআরএস বাজার এলাকায় কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে কুড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া বিআরটিসির একটি বাসের সঙ্গে কুড়িগ্রামগামী একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের ড্রাইভারের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় প্রাইভেটকারের ৫ যাত্রীকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিল্লাল হোসেন নামে একজনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মেহেরুল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই বিল্লাল হোসেন ও প্রাইভেটকারের ড্রাইভার মারা যান। পরে হাসপাতালে চিকিৎসাধীন মজিবুর রহমান নামে আরও একজনের মৃত্যু হয়। আহত অপর তিনজনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হতে পারে।