১৩ জুন নতুন ছবি নিয়ে আলোচনা, পরদিনই কীভাবে আত্মহত্যা?

বুধবার, আগস্ট ১২, ২০২০

বিনোদন ডেস্ক : ১৩ জুন দুপুর ২.১৫ নাগাদ সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর কথা হয়। এবার এমনই জানালেন প্রযোজক রমেশ তুরানি। সংবাদমাধ্যমের সাক্ষাতকারে রমেশ তুরানি জানান, ১৩ জুন দুপুর ২.১৫ নাগাদ তিনি এবং পরিচালক নিখিল আদবাণী সুশান্তের সঙ্গে কথা বলেন একযোগে।

কনফারেন্স কল করে ওইদিন মিনিট ১৫ ধরে সুশান্তের সঙ্গে তাঁদের কথা হয়। পরবর্তী ছবির গল্প নিয়েই সুশান্তের সঙ্গে তাঁদের আলোচনা হয়। নিখিল আদবাণীর গল্প এসএসআর-এর পছন্দও হয়। একদম প্রাথমিকভাবেই ওইদিন সুশান্তের সঙ্গে তাঁদের কথা হয় বলে জানান প্রযোজক রমেশ তুরানি। আর এখানেই উঠছে প্রশ্ন।

১৩ জুন পরবর্তী ছবি নিয়ে প্রযোজক, পরিচালকের সঙ্গে আলোচনার পর কীভাবে তাঁর পরদিন সুশান্ত আত্মহত্যা করতে পারেন! শুধু তাই নয়, দিল বেচারার মুক্তির জন্য যখন তৈরি, সবকিছু জেনে বুঝেও কীভাবে একজন অভিনেতা নিজেকে শেষ করে দিতে পারেন বলে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

প্রসঙ্গত গত ১৪ জুন ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পর থেকেই গোটা দেশ জুড়ে জোর শোরগোল শুরু হয়েছে।

এদিকে আগামী বৃহস্পতিবারের মধ্যে বিহার পুলিস, মুম্বই পুলিস, রিয়া চক্রবর্তী-সহ সব পক্ষকে নিজেদের মতামত আদালতকে জানাতে হবে বলে মঙ্গলবার স্পষ্ট জানিয়ে দেওয়া হয় শীর্ষ আদালতের তরফে। বৃহস্পতিবার সব পক্ষের আবেদন শোনা পরই সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে শীর্ষ আদালতের তরফে।