সুশান্তের মৃত্যুর পর বিধ্বস্ত, আমাকেই দোষী সাজানোর চেষ্টা হচ্ছে : রিয়া

বুধবার, আগস্ট ১২, ২০২০

বিনোদন ডেস্ক : ‘সুশান্তকে ভালবাসতাম। ওঁর মৃত্যুর পর থেকে মানসিকভাবে বিধ্বস্ত আমি। কিন্তু সুশান্তের মৃত্যুর জন্য আমাকেই দোষী সাব্যস্ত করার চেষ্টা চলছে।’ শীর্ষ আদালতের কাছে এবার এমনই আবেদন করলেন রিয়া চক্রবর্তী।

রিয়ার আইনজীবী সম্প্রতি শীর্ষ আদালতে আবেদন করেন। সেখানে তিনি জানান, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য রিয়াকে কাঠগড়ায় তোলা হচ্ছে। বিহার পুলিসের কোনও অধিকার নেই এই মামলার তদন্ত করার। মুম্বই পুলিসের হাতে যাতে তদন্ত প্রক্রিয়া তুলে দেওয়া হয়, ফের সেই আবেদন করেন অভিনেত্রী।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সিবিআই তদন্তের দাবি করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে আবেদন করেন রিয়া চক্রবর্তী। ওই ঘটনার কয়েক দিনর মধ্যেই যখন সুশান্ত মামলা সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়, সেই সময় অভিনেত্রী কেন আপত্তি জানান, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে বিভিন্ন মহলে।

এদিকে রিয়ার পাশাপাশি সোমবার সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীকেও টানা জিজ্ঞাসাবাদ করেন এনফোন্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা। যেখানে শ্রুতি মোদী দাবি করেন, তিনি কোনও বেআইনি কাজের বিষয়ে জানেন না। তবে সুশান্তের অর্থনৈতিক বিষয়ে থেকে শুরু করে অভিনয়, সবক্ষেত্রেই সিদ্ধান্ত নিতেন রিয়া চক্রবর্তী। সুশান্তকে না জানিয়েই রিয়া তাঁর সব বিষয়ে মতামত দিতেন বলে দাবি করেন শ্রুতি।